নড়াইলে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে মামলায় গ্রেফতারি পরোয়ানা

0
617

নিজস্ব প্রতিবেদক: নড়াইলের আমলী আদালতে তত্ত্বাবধায়ক সরকার আমলের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানি মামলা হয়েছে।
বুধবার (২৪ অক্টোবর) দুপুরে মামলাটি করেন বিডিখবর পত্রিকায় নড়াইলে কর্মরত নিজস্ব প্রতিনিধি মিলি খানম।
মামলাটি আমলে নিয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল আজাদ অভিযুক্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।
অভিযোগে বলা হয়েছে, গত ১৬ অক্টোবর রাত সাড়ে ১১টার দিকে একাত্তর টিভিতে টক-শো ‘একাত্তর জার্নাল’-এ সাংবাদিক মাসুদা ভাট্টিকে ব্যারিস্টার মইনুল হোসেন ‘চরিত্রহীন’ বলে আখ্যায়িত করেন। মাসুদাকে ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য করা হয়েছে উল্লেখ করে বলা হয়, তাকে ‘বাকশালী সাংবাদিক’ হিসেবেও আখ্যায়িত করে হেয় প্রতিপন্ন করা হয়েছে। ‘মানহানিকর’ ও ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য করায় মাসুদা ভাট্টির দশ কোটি টাকার মানসম্মান ক্ষুন্ন হয়েছে। এ ঘটনায় বাদী মর্মাহত হয়ে মামলাটি দায়ের করেছেন।
মামলায় সাক্ষী করা হয়েছে মাসুদা ভাট্টি, নড়াইল শহরের আলাদাতপুর এলাকার বাসিন্দা সাবেক পৌর কমিশনার মো. জহিরুল আলম মোহন এবং মহিলা আওয়ামী লীগ নেত্রী ইসমত আরাকে।
নড়াইল জজ কোটের পিপি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম জানান, মামলাটি দায়েরের পর বিচারক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।
প্রসঙ্গত, সরকার বিরোধী জোট গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী সিনিয়র আইনজীবী ও নিউনেশন পত্রিকার মালিক ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে একের পর এক মানহানি মামলা হচ্ছে। ইতিমধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here