নড়াইলে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
460

নিজেস্ব প্রতিবেদক
উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ‘বাংলার প্রতিচ্ছবি’ মোহনা টেলিভিশন এ শ্লোগানকে সামনে রেখে নড়াইলে মোহনা টেলিভিশনের ৭ষ্ঠ বর্ষপূতি ও ৮র্ম বর্ষে পদার্পন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ আলমগীর সিদ্দিকীর সভাপতিত্বে নড়াইল প্রেসক্লাবের সভাকক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ ফজলুর রহমান জিন্নাহ, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সাবেক সভাপতি এনামুল কবীর টুকু, সহ-সভাপতি এম মুনীর চৌধূরী, সহ-সভাপতি সুলতান মাহমুদ, যুগ্ম-সম্পাদক এ্যাডঃ তারিকুজ্জামান লিটু, যুগ্ম সম্পাদক মাহবুবুর রশীদ লাবলু, ইন্ডিপিন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি মলয় কুমার নন্দী, দৈনিক সমকালের প্রতিনিধি শামীমূল ইসলাম, আরটিভি ও বাংলাদেশ বেতারের প্রতিনিধি সুজয় কুমার বকসী, ইন্ডিপিন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মুন্সী আসাদুর রহমান, দেশ টিভির প্রতিনিধি শরিফুল ইসলাম বাবলুসহ অনেকে উপস্থিত ছিলেন।
র‌্যালি ও আলোচনায় অতিথিবৃন্দ ও নড়াইলের গন্যমান্য ব্যক্তি, সূধী সমাজ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত থেকে কেককেটে মোহনা টেলিভিশনের ৮ম বর্ষে পদার্পনকে স্বাগত জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here