নড়াইলে ১৫ মাসের শিশু ধর্ষণের অভিযুক্ত গ্রেফতার

0
424

নিজস্ব প্রতিবেদক, নড়াইল : নড়াইলের লোহাগড়া উপজেলার মরিচপাশা গ্রামে ১৫ মাসের শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত লোকমান সরদারকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে, ভূক্তভোগী শিশুকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তের বিচার দাবি করেছেন এলাকাবাসী।
মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার মরিচপাশা গ্রামে এ ঘটনা ঘটে। ভূক্তভোগী শিশুর মা জানান, তার শিশুকে কোলে করে বাড়ির পাশে গম ক্ষেতে পানি দিচ্ছিলেন। এ সময় প্রতিবেশি লোকমান সরদার তার সন্তানকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে তার কাছ থেকে নিয়ে নেয়। কিছু সময় পরে শিশুটির মা গম ক্ষেত থেকে বাড়ির দিকে আসার পথে মরিচপাশা গ্রামের মসজিদের পাশে অভিযুক্ত লোকমানের কাছে কান্নারত অবস্থায় তার সন্তানকে দেখতে পায়। লোকমানের কাছ থেকে বাড়িতে নেয়ার পরে তার মা দেখেন শিশু সন্তানের প্র¯্রাব পথ দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। পরে ওইদিন (মঙ্গলবার) বিকেলে শিশুটিকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।
সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রাশেদুজ্জামান রাশেদ বলেন, প্রাথমিক অবস্থায় মনে হচ্ছে শিশুটি যৌন নির্যাতনের শিকার হয়েছে। পরীক্ষা নিরিক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
এ ঘটনায় লোকমান সরদারকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে লোকমানকে গ্রেফতার করেছে পুলিশ। লোহাগড়া থানার ভাররপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেন।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here