নড়াইল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সন্ত্রাসী হামলায় আহত

0
273
smart

নড়াইল প্রতিনিধি : নড়াইল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ব্যবসায়ী খান মোহাম্মদ কবির হোসেন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। চাঁদার দাবিতে রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নড়াইল সদরের মুলিয়া বাজারের পাশে নিজের মাছের ঘেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ রয়েছে।
হামলায় কবির হোসেনের ছয়টি দাঁত ক্ষতিগ্রস্থ হয়েছে। এক পর্যায়ে তাকে অপহরণের চেষ্টা চালায় সন্ত্রাসীরা। আহত অবস্থায় কবির হোসেনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কবির হোসেনের স্ত্রী ও স্বজনেরা জানান, ব্যবসায়িক কাজে কবির হোসেন রোববার সন্ধ্যায় মুলিয়া বাজারে যান। এক পর্যায়ে দক্ষিণ নড়াইল এলাকার সাধন, তুষার ও রিংকু তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। কবির হোসেন চাঁদা দিতে অস্বীকার করলে দুর্বৃত্তরা পিন্তলের বাট দিয়ে তার মাথা ও মুখে আঘাত করে। এতে কবির হোসেনের ছয়টি দাঁত ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।
এদিকে চাঁদাবাজি ও মারধরের একপর্যায়ে দুর্বৃত্তরা কবির হোসেনকে তুলে নিয়ে যাওয়ার সময় নড়াইল শহরের হেলিপ্যাড এলাকায় মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান জানান, চাঁদা দাবির অভিযোগে কবির হোসেনের ওপর এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।