পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান কাদেরের

0
534

নিজস্ব প্রতিবেদক : পরিবহন শ্রমিকদের চলমান ধর্মঘট প্রত্যাহার করার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘আদালতের রায়ের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। তাই এ রায়ে জনগণ কেন ভোগান্তিতে পড়বে? কাজেই আপনাদের(আন্দোলনকারী) এ অযৌক্তিক ধর্মঘট জনস্বার্থে দ্রুত প্রত্যাহার করে নেওয়া উচিত।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদদের স্মরণে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘রাস্তায় চলাচল করার সময়ও মধুর আলাপে ব্যস্ত থাকে। এর মধ্যে অনেকই গাড়ির চাকায় পিষ্ট হয়। একটা পরিবার ধ্বংস হয় এতে চালক বেপরোয়া, পথচারীও যদি বেপরোয়া হয় তাহলে এ দেশে দুর্ঘটনা কে রোধ করবে? তাই সবাইকে সতর্কভাবে চলাচল করতে হবে।

ছাত্রলীগ নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘রাজনীতিতে গডফাদারের উত্থান যেমন ভয়ঙ্কর তেমনি পরিণতিও অস্বাভাবিক। আমাদের পার্টিতে গডফাদার চাই না। যোগ্যতা সম্পন্ন নেতা চাই। কেউ গডফাদারের ভাবমূর্তি তৈরি করবেন না। তাহলে ভাবও থাকবে না মূর্তিও থাকবে না। ছাত্রলীগ নেতাদের গডফাদারসুলভ আচরণ পরিহার করতে হবে। কেউ গডফাদার সুলভ আচরণ করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আয়োজক সংগঠনের সভাপতি বায়েজিদ আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসাইন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here