পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় মটরসাইকেল চালক নিহত : আহত ২

0
354

পাইকগাছা প্রতিনিধ: পাইকগাছায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ পড়–য়া এক ছাত্র নিহত এবং অপর দুই সঙ্গী মারাত্মক আহত হয়েছেন। এলাকায় শোকের মাতম চলছে।

হাসপাতাল ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার চাঁদখালী ইউপির গজালিয়া গ্রামের বিএম মোস্তাফিজুর রহমানের ছেলে খুলনা সিটি কলেজের প্রথম বর্ষের ছাত্র বি এম মারুফ আহম্মেদ (১৭), চাঁদখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে কিবরিয়া হোসেন (১৬) এবং গজালিয়ার মাসুম কবিরের ছেলে আবু হুরাইয়া (১৬) মোটর সাইকেল যোগে গতকাল রবিবার বেলা ১২ টার দিকে গজালিয়া থেকে চাঁদখালি যাচ্ছিলেন।

পথিমধ্যে কৈয়াছিটিবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে পৌছালে মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। এ সময় গাড়ি চালক মারুফ গাছের সাথে ধাক্কা খেয়ে সিটকে পড়ে এবং অপর দুজন রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। স্থানীয় লোকজন তাদেরকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মারুফকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রভাত কুমার দাশ জানান, মারুফকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এদিকে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আহসানারা বিনতে আহমেদ জানিয়েছেন, আহত কিবরিয়া এবং আবু হুরাইয়ার মধ্যে কিবরিয়ার অবস্থা আশংকাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here