পান্ডিয়ার সঙ্গে ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন উর্বশী

0
275

জলসা ডেস্ক : দীর্ঘদিন ধরেই তার সঙ্গে হার্ডিক পান্ডিয়ার সম্পর্ক নিয়ে গুজব চলছে সামিজক যোগাযোগ মাধ্যমে। এমনকি ইউটিউবে একটি ভিডিও আপলোড হয়েছিল। কিন্তু এবার গোটা বিষয়টি নিয়ে নিজের ‘ক্ষোভ’ প্রকাশ করলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা।

ইউটিউবে যে ভিডিওটি আপলোড হয়েছে, সেখানে লেখা হয়েছে, প্রাক্তন বয়ফ্রেন্ডের কাছ থেকে সাহায্য চাইলেন উর্বশী রাউতেলা। সে প্রসঙ্গে উর্বশী বলেছেন, তার সঙ্গে হার্ডিক পান্ডিয়ার কোনও সম্পর্ক ছিল না কোনও কালেই। আর এই ধরনের খবরের ফলে পারিবারিক জীবনে তাকে সমস্যার মুখে পড়তে হচ্ছে। কারণ তাকে পরিবারের কাছে জবাবদিহী করতে হয়।
ইউটিউবের ওই ভিডিওর স্ক্রিন শট দিয়ে উর্বশী লিখেছেন, “আমি বিনয়ের সঙ্গে সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলকে অনুরোধ করছি, এই ধরনের হাস্যকর ভিডিও আপলোড করা বন্ধ হোক। আমার একটা পরিবার আছে যেখানে আমাকে এই সব কথার জবাব দিতে হয় এবং এই ধরনের ভিডিও পরিবারে সমস্যার সৃষ্টি করে।”

উর্বশী ও পান্ডিয়া দুজনই অবিবাহিত। দু’জনকে গত বছর এক সঙ্গে পার্টি করতে দেখা যায়। অনেকেই দাবি করেন, পান্ডিয়া সেখানে উর্বশীর সঙ্গে ফ্লার্ট করছিলেন। শিল্পপতি গৌতম সিংহানিয়া মুম্বাইয়ে তার ব্রিচ ক্যান্ডির বাড়িতে এই পার্টির আয়োজন করেন। সেখানে পান্ডিয়ার ভাই ক্রুনাল পান্ডিয়াও ছিলেন।
এই ঘটনার আগে শোনা যাচ্ছিল, পান্ডিয়া মিকি ভাইরাস অভিনেত্রী ইলি আভ্রামের সঙ্গে ডেট করছেন। তিনি ক্রুনালের বিয়ের রিসেপশনেও গিয়েছিলেন গত বছর ডিসেম্বরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here