পিকেএসএফ এর কিবরিয়ার লালসার শিকার ১০ বছরের সেই শিশু জন্ম দিয়েছে পুত্র সন্তান

0
258

নিজস্ব প্রতিবেদক : জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা ১০ বছরের সেই শিশুটি পুত্র সন্তান জন্ম দিয়েছে। যার ওজন আড়াই কেজি। প্রসবের সংবাদ পেয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক শিশু মাকে দেখতে যান। পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের মণিরামপুর শাখার সহকারি কর্মকর্তা গোলাম কিবরিয়ার লালসার শিকার হয় তার বাড়ির গৃহপরিচারিকা ১০ বছরের শিশুটি।

পরবর্তীতে ৫ মাসের অন্ত:সত্ত্বা হলে ওই শিশুটি গোলাম কিবরিয়ার বিরুদ্ধে থানায় মামলা করে। পুলিশ ওই সময় তাকে আটক করে। এবার ডিএনএ টেস্ট করে গোলাম কিবরিয়ার বিরুদ্ধে আদালতে চুড়ান্ত রিপোর্ট দাখিল করার কথা জানিয়েছে পুলিশ।
শিশুটির স্বজনরা জানান, ৮ মাসের অন্ত:সত্ত্বা শিশুটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গত বুধবার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তার অবস্থা জটিল হওয়ায় হাসপাতালের ডা. নিলুফার ইসলাম তাকে খুলনায় রেফার করেন। টাকার কারণে তাকে খুলনায় নিতে না পারায় যশোর জেনারেল হাসপাতালে থেকে যায়।

আজ শনিবার বেলা পৌণে ১১টার দিকে ডা. নিলুফার ইসলাম ও ডা. তানজিলা ইসলাম সিজার করে পুত্র সন্তান প্রসব করান। মা শিশুটি সুস্থ আছে । তবে অল্প বয়সে মা হওয়ায় তার অবস্থা যতটুকু ভালো থাকার কথা তা নেই বলে জানান ডা. নিলুফার ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here