প্রভাকে পেয়ে ভাগ্যবান ইমরান

0
184

বিনোদন ডেস্ক: অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা ও গায়ক এবং সংগীত পরিচালক ইমরান মাহমুদুল প্রেম করছেন এই খবর নিয়ে কয়েক মাস ধরে বিনোদন অঙ্গনে কানাঘুষা চলছে। তবে দুজনের কেউ তা স্বীকার করেননি। কিন্তু বিভিন্ন সময়ে দুজনের আড্ডা, ঘুরতে যাওয়াটা বিনোদন অঙ্গনের অনেকের নজরে আসার পর সন্দেহটা আরো বেড়েছে। দুজনের ইনস্টাগ্রামে মন্তব্য ও পাল্টা মন্তব্য দুজনের প্রেমের সম্পর্কের বিষয়ে সন্দেহ আরো বাড়িয়েছে। এমনকি ইমরানের সংগীত আয়োজনে প্রভার গান প্রকাশের পরও বিষয়টি নজরে এসেছে কারো কারো।

ইমরান ও প্রভার ইনস্টাগ্রামে মন্তব্য ও পাল্টা মন্তব্যও প্রেমের সম্পর্কের বিষয়ে সন্দেহ আরো বাড়িয়েছে। এমনকি ইমরানের সংগীতায়োজনে প্রভার গান প্রকাশের পরও বিষয়টি আরো বেশি নজরে এসেছে।

সম্প্রতি প্রভার পোস্ট করা একটি স্থিরচিত্রের ক্যাপশনে লেখা ছিলো, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান টাচ ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক।

ইমরানের তোলা প্রভার সেই স্থিরচিত্রে লুকিং মাশাআল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল-এমনটাই লেখেন ইমরান। এরপর প্রভা লেখেন, থ্যাংক ইউ বাচ্চা।

ইমরানের পোস্ট করা অন্য একটি স্থিরচিত্রের ক্যাপশন ছিলো, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লেখেন, সত্যি? উত্তরে ইমরান লেখেন, সত্যিই…।

প্রভা ও ইমরানের গত কয়েক মাসের পোস্টে দেখা যায়, ‘অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘অ্যাঞ্জেল’ বলে সম্বোধন করেন। কোথাও প্রভাকে ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও সম্বোধন করেছেন।

নানা কারণে প্রভা বেশ আলোচিত। অন্যদিকে রিয়ালিটি শো থেকে গানের ভুবনে আসা ইমরানকে নিয়ে নানা সময় প্রেমের গুঞ্জন হলেও কখনো তা এভাবে প্রকাশ্যে আসেনি, যা প্রভার সঙ্গে এসেছে। এখন দেখার বিষয়, তাদের সম্পর্ক কি শুধুই বন্ধুত্ব কিংবা প্রেমের মধ্যে থাকে, নাকি কোথায় গিয়ে গড়ায়, তা সময়ের ওপর ছেড়ে দিতে হবে।