প্রশাসনের অনুমতি না নিয়ে চলছে ডায়মন্ড ওয়াল্ডের মেলা

0
476

যশোর অফিস : প্রশাসনের কোন অনুমতি চাড়াই যশোরে চলছে ডায়মন্ড ওয়াল্ডের তথা কথিত মেলা। এই মেলা খবর প্রশাসনের কেউই জানেন না। এই মেলার নিরাপত্তা এবং মেলার নামে প্রতারনা নিয়ে যশোর বাসির মধ্যে তুমুল হৈ চৈ পড়ে গেছে। বিনা অনুমতিতে মেলা করাও নিয়েও নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
যশোরের একটি সুপার মার্কেটে ডায়মন্ড ওয়ল্ডের নামে গহনার মেলা গতকাল থেকে শুরু হয়েছে।যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক অনিন্দিতা রায় এর সাথে যোগাযোগ করা হলে তারা জানান, আমরা ছুটিতে আছি ডায়মন্ড ওয়ার্ল্ড মেলা করতে কোন অনুমতি নিয়েছে কিনা জানা নেই। তবে তারা জানান, অবশ্যই মেলা করতে হলে জেলা প্রশাসনের অনুমতি লাগে।
এদিকে জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার আনছার উদ্দিনের সাথে যোগাযাগ করা হলে তিনি জানান, ডায়মন্ড ওয়ার্ল্ড মেলা করছে তা আমার জানা নেই। তবে কেউ মেলা করতে চাইলে অবশ্যই জেলা বিশেষ শাখা থেকে অনুমতি িিনতে হয়।
এব্যাপারে ডায়মন্ড ওয়ার্ল্ডের কর্মকর্তা দাবি করা রাকেশ মজুমদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মেলা করতে আবার প্রশাসনের অনুমতি লাগবে কেন। আমরা তো চেম্বার অব কমার্সে মাধ্যমে মেলা করি।প্রশ্ন করা হয় যশোরে চেম্বারের কোন কমিটিই নেই ? তাহলে আপনারা কি ভাবে মেলা করছে,। এর কোন উত্তর তিনি না দিয়েই মোবাইল কেটে দেন।
এদিকে যশোর পৌর সভার কতৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারাও জানান এই মেলা জন্য তাদের কাছ থেকে কোন অনুমতি ন্য়ো হয়নি।
এদিকে ডায়মন্ড ওয়ার্ল্ড এর নামে মেলা করে যশোরের সাধারন মানুষকে টকানো হচ্ছে বলে জেলা জুয়েলারী সমিতির পক্ষ থেকে দাবি করা হয়েছে। সন্দেহ প্রকাশ করা হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ডে নামে একটি প্রতারক চক্র যশোরে মেলা নামে ক্রেতা ঠকাচ্ছে।শুধু তাই নয়। এরা মেলা নামে ল্যাফেল ড্র করারও ঘোষনা দিয়ে ক্রেতাদেও আকৃষ্ট করার নানা ফন্দিফিকির এটে বিভিন্ন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে ক্রেতা আকৃষ্ট করার চেলা করছে বলে অভিযোগ উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here