প্রেসক্লাব যশোরের সভাপতি টুকুন ও সম্পাদক বাবু

0
828


নিজস্ব প্রতিবেদক, যশোর : প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচনে আবারও বিপুল ব্যবধানে সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি জাহিদ হাসান টুকুন এবং সম্পাদক নির্বাচিত হয়েছেন আহসান কবীর বাবু।


জাহিদ হাসান টুকুন পেয়েছেন ৬৫ ভোট এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রেসক্লাব যশোরে সাবেক সভাপতি ফকির শওকত পেয়েছেন ২২ ভোট।

অন্যদিকে সম্পাদক পদে ৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আহসান কবির। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী এস এম তৌহিদুর রহমান কে ৪০ ভোট।

‍বৃহস্পতিবার সকাল থেকে প্রেসক্লাব যশোরে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা চলে।
এছাড়া সহ-সভাপতি পদে আনোয়ারুল কবির নান্টু ও নুর ইসলাম ৪১টি করে ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী আমিনুর রহমান মামুন ৩৭ ও মনোজ বসু ২৭ ভোট পেয়েছেন।
যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবির মিল্টন ৪৭ ও সরোয়ার হোসেন ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপার দুই প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মনির ২৮ ও মুকাদ্দেস উর রহমান রকি ২৬ ভোট পেয়েছেন।
দপ্তর সম্পাদক পদে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তৌহিদ জামান। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাকিরুল কবীর রিটন পেয়েছেন ৩৩ ভোট।
কোষাধ্যক্ষ পদে দুই প্রতিদ্বন্দ্বী কাজী আশরাফুল আজাদ ও ওহাব উজ্জামান ঝন্টু ৪৩ টি করে ভোট পেয়েছেন। আর সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে ৬০ ভোট পেয়ে জয়ী হয়েছেন তহীদ মনি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান মুন পেয়েছেন ২৫ ভোট।
সদস্য পদে আব্দুল ওহাব মুকুল ও এম আইয়ূব ৪৯টি করে ভোট, আব্দুল কাদের ও ফিরোজ গাজী ৪৩টি করে ভোট, শফিক সাঈদ ৪১ ভোট ও সৈয়দ শাহাবুদ্দিন আলম ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here