বন্ধু ফোরাম কুমিল্লার উদ্যোগে কুমেকে সুপেয় পানি উদ্বোধন

0
373

মনির হোসেন:বন্ধু ফোরাম কুমিল্লার উদ্যোগে শনিবার সকাল ১১টায় কুমিল্লা মেডিকেল কলেজ প্রাঙ্গনে ‘‘সুপেয় পানি’’ উদ্বোধন করেন মেজর জেনারেল (ডাক্তার) মো:মোস্তাফিজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কুমেক হাসপাতালের পরিচালক ডাক্তার স্বপন কুমার অধিকারী, অর্থোপেডিক বিভাগীয় প্রধান ডাক্তার খালেদ মাহমুদ,ইঞ্জিনিয়ার আবুল বাশার,বন্ধু ফোরামের যুগ্ম আহবোয়ক আফজাল হোসেন ও কাজী জাবেদ ইকবাল,মেজবাহ উদ্দিন জাহেদ(শাহিন) প্রমুখ।
জানা যায়,বৃহত্তর কুমিল¬ার সাধারণ মানুষের চিকিৎসা সেবা পাওয়ার সর্বশেষ ভরাসাস্থল কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল।১৯৯২ সালে ২৫০ শয্যা নিয়ে যাত্রা শুরু করে হাসপাতালটি। ২০০৬ সালে ২৫০ শয্যা থেকে ৫০০ শয্যায় উন্নীত করা হয় এটিকে।হাসপাতালটির বহির্বিভাগে গড়ে দৈনিক ৮০০ থেকে ৮৫০ জন মানুষ বিনামূল্যে ডাক্তারের পরামর্শ নিয়ে থাকেন।
মেজর জেনারেল (ডাক্তার) মো:মোস্তাফিজুর রহমান বলেন,কুমিল্লা মেডিকেল কলেজে প্রতিদিন হাজার মানুষ সেবা নিতে আসে। এই হাসপাতালে রোগীরা যাতে বিশুদ্ধ পানি পান করতে পারে সে জন্য বন্ধু ফোরাম কুমিল্লার উগ্যোগে‘‘সুপেয় পানি’’ ব্যবস্থা করে দিয়েছে। বন্ধু ফোরাম কুমিল্লা সব সময় সমাজসেবা করে যাচ্ছে। তিনি বলেন,রোগীকে সেবা দিতে আমাদের আন্তরিকতার কোনো কমতি নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here