বাংলাদেশ কম্পিউটার সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি সুব্রত, মহাসচিব সুমন

0
562

বিজ্ঞপ্তি : দেশের তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৮-২০২০ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটিসমূহের নির্বাচিত কর্মকর্তাদের মধ্যে পদ বন্টন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২০১৮-২০১৯ মেয়াদকালে ইঞ্জি. সুব্রত সরকার এবং ২০১৯-২০২০ মেয়াদকালে মো. শাহিদ-উল-মুনীর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। কার্যনির্বাহী কমিটির মহাসচিব পদে মোশারফ হোসেন সুমন নির্বাচিত হয়েছেন।
সোমবার বিকেল সাড়ে ৫টায় বিসিএস ইনোভেশন সেন্টারে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। কার্যনির্বাহী কমিটির পদ বন্টন নির্বাচন পরিচালনা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা।
এছাড়া সহ-সভাপতি হয়েছেন ইউসুফ আলী শামীম এবং কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. জাবেদুর রহমান শাহীন। কার্যনির্বাহী কমিটির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন মো. আসুব উল্লাহ খান জুয়েল এবং মো. মোস্তাফিজুর রহমান।
নির্বাচন বোর্ডের আরও দুই সদস্য দি কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং মাসনুন লি. এর ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম পদবন্টন নির্বাচনে উপস্থিত ছিলেন । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান সিপ্রোকো কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার, লীডস কর্পোরেশন লি. এর চেয়ারম্যান শেখ আব্দুল আজিজ এবং কম্পিউটার ডিভাইস অ্যান্ড টেকনোলজির স্বত্ত্বাধিকারী এ.কে.এম শামসুল হুদা।
নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ কম্পিউটার সমিতি যশোর শাখার বারবার নির্বাচিত সাবেক সেক্রেটারি পার্থ প্রতীম দেবনাথ রতি ও জয়েন্ট সেক্রেটারি রাম প্রসাদ রায়সহ সাবেক নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here