বাগেরহাটে আ. লীগের সভাপতি টুকু, সম্পাদক হেমায়েত

0
242

জেলা প্রতিনিধি, বাগেরহাট : অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কোন চমক ছাড়াই বাগেরহাট জেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
২০২০ এর শেষদিন বৃহস্পতিবার তিনি দলীয় সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনাক্রমে এ কমিটি অনুমোদন করেন।
জেলা কমিটির সভাপতি বাগেরহাট ৪ আসনের এমপি ডাঃ মোজাম্মেল হোসেনের মৃত্যুর পর এ কমিটির সাধারণ সম্পাদক স্বাধীনতা যুদ্ধকালিন মুজিব বাহিনীর খুলনা বিভাগীয় প্রধান শেখ কামরুজ্জামান টুকুকে সভাপতি এবং অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

জেলার মোড়েলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চু ও বাগেরহাট সদর আসনের সাবেক এমপি মীর সাখাওয়াত আলী দারুর স্ত্রী ফরিদা আক্তার বানু লুচি সহ মোট ১১ জনকে সহ-সভাপতি করা হয়েছে।
মনোয়ার হোসেন টগর, সরদার ফখরুল আলম সাহেব ও খান হাবিবুর রহমান কে যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাগেরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি শেখ লিয়াকত হোসেন লিটন, নকিব নজিবুল হক নজু ও মীর ফজলে সাঈদ ডাবলুকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সরদার বদিউজ্জামানকে শ্রম বিষয়ক এবং অবম্বরিষ রায়কে পুনরায় দপ্তর সম্পাদক করা হয়েছে।

জোবেদা মান্নানকে মহিলা বিষয়ক সম্পাদক এবং বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকী তালুকদারকে জেলা কমিটির কোষাধাক্ষসহ মোট ৩৯ জনকে বিভিন্ন পদে রাখা হয়েছে।

আর বাগেরহাট -১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন ও তার ছেলে বাগেরহাট ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট -৩ আসনের এমপি হাবিবুন্নাহার ও ৪ আসনের এমপি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সফল সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগকে সদস্য করে জেলার নির্বাহি কমিটিতে মোট ২৭ জন সদস্য রাখা হয়েছে।

SHARE
Previous articleঅভিশপ্ত ২০২০
Next articleসাকিব কি ফের বাবা হচ্ছেন?
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com