বিশ্ব ইজতেমা যশোরের আঞ্চলিক পর্বে এ্যাপেক্স ক্লাবের ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

0
492

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব ইজতেমা যশোরের আঞ্চলিক পর্বে মুসল্লিদের ফ্রি চিকিৎসা সেবা দিতে অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপন করেছে সমন্নিত এপেক্স ক্লাব যশোর।
ইজতেমার প্রথম দিন বৃহস্পতিবার সকালে উপশহর ইউনিয়ন পরিষদের সামনে পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু উপস্থিত থেকে এ ক্যাম্পের উদ্বোধন করেন। উদ্বোধনকালে তিনি বলেন, ইজতেমায় আগত মুসল্লিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এ্যাপেক্স ক্লাবের এ উদ্যোগকে আন্তরিক ধন্যবাদ। সাথে সাথে তিনি আরো বলেন, আমার পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা থাকবে এ ক্যাম্পের জন্য।
মেডিকেল ক্যাম্প উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন যশোর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মিজানুর রহমান খান, বীরশ্রেষ্ঠ, মুক্তিযোদ্ধা ও প্রজন্ম সংগ্রামী ঐক্য পরিষদেও কেন্দ্রীয় সভাপতি এস এম গোলাম মোস্তফা কামাল, এপেক্স-ডিজি-৬ (ইলেক্ট) আসাদুজ্জামান ফিরোজ, এপেক্স ক্লাব অব বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মাদ যশোরের সাধারণ সম্পাদক ও মেডিকেল ক্যাম্পের যুগ্ম আহ্বায়ক প্রভাষক এম আব্দুল গনি, সহ সভাপতি সাইফুল ইসলাম লিটন, মোস্তফা কামাল, আসাদুজ্জামান পাভেল, সার্ভিস ডিরেক্টর হাফিজুর রহমান শাওন, নির্বাহী সদস্য ডি এইচ দিলসান, এপেক্স ক্লাব যশোরের সভাপতি (ইলেক্ট) ও ক্যাম্পের সমন্বয়ক আসাদুজ্জামান শাহিন, সাধারণ সম্পাদক গাজী মোহাম্মাদ আলী, অর্থ সম্পাদক মীর কামরুজ্জামান মনি, এপেক্স ক্লাব অব কপোতাক্ষের সভাপতি এ্যাড. আব্দুল লতিফ লতা, সম্পাদক এ্যাড. মুজিজুর রহমান পিন্টু, নড়াইল ক্লাবের সাবেক সভাপতি কামরুজ্জামান বিপ্লব, সিটি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মারুফ হোসেন বিপুল, সাবেক সভাপতি এ্যাড আবুল কায়েস, সিনি. সহ সভাপতি মোঃ জাকির হোসেনসহ এস এইচ বিল্ডার্সের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরক ও কৃষিবীদ সিরাজুল ইসলাম মৃধা প্রমুখ।
উল্লেখ্য, এপেক্স ক্লাব অব বীর শ্রেষ্ট নূর মোহাম্মদ যশোর-এর সভাপতি (ইলেক্ট) এস এম ইয়াকুব আলী প্রবাসে থাকায় তার পুত্র ফুয়াদ রিদওয়ান অনুষ্ঠানে উপস্থিত থেকে ঔষধ বিতরণ করেন।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here