বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে গণধর্ষণ

0
379

নিজস্ব প্রতিবেদকঃ ঈদের দিন ! চারদিক আনন্দ আর উল্লাস। কিশোরী মনে বইছে প্রেমের হাওয়া। তা আবার দীর্ঘদিন ফোনালাপের পর প্রেমিকের বিয়ের প্রলোভন। বিকেলে প্রেমিক-প্রেমিকার দেখা হলো, কথাও হলো অনেক ঘোরা ঘুরিও হলো। শেষে প্রেমিক কর্তৃক লুট হলো প্রেমিকার সর্বস্ব। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়ায়।
পুলিশ সূত্রে জানা গেছে, খুলনা জেলার দৌলতপুর উপজেলার কার্তিককুল গ্রামের হালিম শেখের মেয়ে ও কার্তিককুল সালেহা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী (১৫)’র সাথে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার রাজৈর গ্রামের মো. তোতা মিয়া বিশ্বাসের বখাটে ছেলে রাজিব বিশ্বাস (২৭)’র মধ্যে মোবাইল ফোনের মাধ্যমে দীর্ঘ ১ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের জের ধরে ঈদের দিন গত বুধবার (৫ জুন) ধর্ষক রাজিব বিশ্বাস ফোনের মাধ্যমে ধর্ষিতাকে লোহাগড়া উপজেলা দিঘলিয়ায় বেড়াতে আসতে বলে। বিভিন্ন স্থানে ঘোরাফেরা শেষে ধর্ষক রাজিবসহ তার অজ্ঞাত এক সহযোগি মিলে দিঘলিয়া গ্রামের পাচু বিশ্বাসের ছেলে নূরু বিশ্বাসের বাড়িতে নিয়ে রাতভর গণধর্ষণ করে। ধর্ষিতা বাড়ি ফিরে ধর্ষণের ঘটনা তার পরিবারকে জানায়।
ধর্ষিতার মা ফাতেমা বেগম শুক্রবার (৭ জুন) বাদী হয়ে ধর্ষক রাজিবসহ তার অজ্ঞাত এক সহযোগির নামে লোহাগড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই সাইফুল ইসলাম বলেন, শনিবার সকালে নড়াইল সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং বিকালে নড়াইলের সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষিতা জবানবন্দী প্রদান করেছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here