বেতন বৈষম্য নিরসনের দাবীতে তালায় স্বাস্থ্য কর্মীদের কর্ম বিরতী অব্যাহত

0
348

তালা প্রতিনিধি : “ভ্যাকসিন হিরোর সম্মান, স্বাস্থ্য সহকারীদের অবদান” প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরার তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা টানা ৭দিন কর্ম বিরতী পালন করেছেন।
মঙ্গলবার (২ ডিসেম্বর) বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট অ্যাসোসিয়েশন’র আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে কর্ম বিরতী কর্মসূচীতে সভাপতিত্ব করেন, তালা উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মীর মহাসিন হোসেন। দাবীর প্রতি একাত্মতা ঘোষণা করে এদিন বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব সরদার অনুরুপ সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন।
কর্মসূচীতে বক্তব্য রাখেন, স্বাস্থ্য পরিদর্শক সুপর্না মন্ডল, মোল্লা শহিদুল ইসলাম, আকরাম হোসেন, জলিলুর রহমান, মৌসুমি সুলতানা, আবু ইমরান, সমিরন বিশ^াস, পলাশ পাল, খায়রুল ইসলাম, আব্দুর কাদের, ববিরানী, সুব্রত ঘোষ। কর্মসূচীতে ৫২ জন স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২৬ নভেম্বর থেকে প্রতিদিন সকাল ৮টা হতে দুপর ২টা পর্যন্ত বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ ইন্সপেক্টর সেক্টোরাল অ্যাসোসিয়েশনের উদ্যোগে সারা দেশের ন্যায় তালা উপজেলায় বেতন বৈষম্য নিরসনের দাবীতের কর্ম বিরতী কর্মসূচী চলমান রয়েছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত এই কর্মসূচী চলবে বলে সূত্রে জানাগেছে।