বেনাপোলে ইয়াবা সম্রাট বদির ভাইয়ের ছেলে আটক

0
372

নিজস্ব প্রতিবেদকঃবেনাপোল ইমিগ্রেশন পুলিশ অস্ত্র, মাদক সহ একাধিক মামলার আসামি শাহজাহান নামে এক পাসপোর্ট যাত্রীকে ভারত যাওয়ার সময় আটক করেছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার সময় তাকে আটক করে।

আটককৃত শাহজাহান কক্সবাজার জেলার টেকানাফ থানার লেংদু গ্রামের জাফর আহমেদের ছেলে এবং সাবেক আলোচিত ইয়াবা সম্রাট এমপি আব্দুর রহমান বদির ভাইয়ের ছেলে।

বেনাপোল ইমিগ্রেশন এর সেকেন্ড অফিসার খায়রুল ইসলাম বলেন, তার নামে অস্ত্র মাদক সহ একাধিক মামলা রয়েছে। তার বিদেশ যাওয়া নিশেধাজ্ঞা রয়েছে। সে বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারত যাওয়ার সময় তাকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানায় কঠোর নিরপত্তার মধ্যে তাকে রাখা হয়েছে। থানার প্রধান গেট তালা দিয়ে সেন্টি দিয়ে নিরাপত্তার দায়িত্ব কঠোরভাবে পালন করা হচ্ছে। সাংবাদিক সহ কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।
বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম থানার বাইরে এসে সাংবাদিকদের বলেন, তার পাসপোর্ট ব্লক ছিল তাই ইমিগ্রেশন আটক করে আমাদের হেফাজতে দিয়েছে। তার নামে কি কি মামলা আছে জানতে চাইলে তিনি বলেন তার মামলা সম্পর্কে জানতে হলে টেকনাফ যেতে হবে। তবে সে কক্সবাজারের সাবেক এমপি আব্দুর রহমান বদির চাচাতো ভাইপো বলে তিনি জানান। এছাড়া সে টেকনাফ থানার শ্রমীকলীগের সভাপতি।

যশোর এর নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, যদি কারো পাসপোর্টে বিদেশ গমনে বাধা থাকে তবে সে বিদেশ যেতে পারবে না। সে অনুযায়ী ইমিগ্রেশন পুলিশ আটক করেছে । আমরা তার সম্পর্কে তার থানায় খোজ নিয়ে বিস্তারিত জানতে পারব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here