বেনাপোল বন্দরে ছিনতাইকালে ভারতীয় ট্রাক ড্রাইভারকে ছুরিকাঘাত

0
173

আশানুর রহমান আশা, বেনাপোল : বেনাপোল স্থলবন্দরে ছিনতাইয়ের সময় হরিকেশ (৩৭) নামে এক ভারতীয় ট্রাক ড্রাইভারকে ছুরিকাঘাত করেছে দুই ছিনতাইকারী। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) রাত ৯ টার সময় বেনাপোল স্থলবন্দরের ১৯ নং শেডের পাশে এ ঘটনাটি ঘটে। আহত ট্রাক ড্রাইভার হরিকেশ ভারতের গুজরাটের বাসিন্দা।
ড্রাইভার হরিকেশ জানান, আমি আমার ভারতীয় ট্রাকে (এনএল-০১ এ ই-৮১০১) শুয়ে ছিলাম। আমার ট্রাকের দরজা বন্ধ করে বাথরুমে যাই। বাথরুম থেকে এসে দেখি, দুই ছিনতাইকারী আমার ট্রাকের সামনে দাঁড়িয়ে ট্রাকের যন্ত্রাংশ খুলছে। এসময় তাদেরকে বাধা দিলে তারা আমার পিঠে চাকু মেরে পালিয়ে যায়। আমার চিৎকারে সেখান থেকে বন্দরের শ্রমিকরা উদ্ধার করে, বডারম্যানদের সহযোগিতায় স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গিয়ে চিকিৎসা সেবা দেয়।
বেনাপোল সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশনের সাধারন সম্পাদক সাজেদুর রহমান জানান, ওই ভারতীয় ট্রাক ড্রাইভার বাথরুমে সেরে তার ট্রাকের কাছে আসলে, বাইকে আগত দুই ছিনতাইকারী তার ট্রাকের যন্ত্রাংশ ও টাকা পয়সার জন্য তার উপর ছুরিকাঘাত করে। ডাক্তার তার পিঠে ৬টি সেলাই দিয়েছে বলে জানায় সাজেদুর।
বডারম্যান সফি বলেন, বন্দরে এতো নিরাপত্তা থাকতেও কিভাবে এ ঘটনা ঘটে। তাহলে নিরাপত্তা কর্মি কিংবা আনসার সদস্যরা কি করে? তারা কি টাকার বিনিময়ে ছিনতাইকারীদেরকে ছিনতাইয়ের সুযোগ করে দেয়। #