“বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতিকে জীবননাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন”

0
579

নিজস্ব প্রতিবেদক : কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস থেকে বিজিবি কর্তৃক ভারতীয় চোরাচালানি ২ লক্ষ টাকার পন্য আটকের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করায় বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শেখ কাজিম উদ্দিন কে ঐ কুরিয়ারের বেনাপোল এজেন্সী প্রতিনিধি কামাল নামে জনৈক ব্যাক্তি জীবন নাশের হুমকি প্রদান করায় বেনাপোলে সংবাদ কর্মীরা মানববন্ধন করেন।
বৃহস্পতিবার বিকাল ৫ টায় বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন কর্মসূচী বন্দর প্রেস ক্লাবের উপদেষ্টা এম এ মুন্নাফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বেনাপোলের সিনিয়ার সাংবাদিক প্রেসক্লাব বেনাপোলের সহ-সভাপতি জামাল হোসেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সহ-সভাপতি আবুল বাশার, নুরুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন,কোষাধ্যাক্ষ মোস্তাফিজুর রহমান, শাহনেওয়াজ স্বপন, মোস্তাফিজুর রহমান রুবেল, রাসেল ইসলাম, বাচ্চু হাওলাদার, তামিম হোসেন সবুজ,আয়ুব হোসেন পক্ষী,রিপন, রাজন, শামিম হোসেন নয়ন,গাজী আনোয়ার হোসেন প্রমুখ।
মানববন্ধন কর্মসুচিতে বক্তারা একজন প্রকৃত সাংবাদিককে বস্তু নিষ্ট সংবাদ পরিবেশন করায় তাকে হুমকি দেওয়ার জন্য তীব্র নিন্দা জ্ঞাপন ও ক্ষোভ প্রকাশ করেন এবং অনতি বিলম্বে প্রশাসনের কাছে তাকে গ্রেফতারের আহবান জানিয়ে মানববন্ধন কর্মসুচী শেষে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারন ডায়েরী করা হয়।

উল্লেখ্য গত ৬ ডিসেম্বর বেনাপোল কন্টিনেন্টাল কুরিয়ার থেকে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি ৪৬ পিছ শাড়ি থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করে। এ সময় ঐ কুরিয়ারের এজেন্সি প্রতিনিধি কামাল হোসেন নামাজের কথা বলে কৌশলে পালিয়ে যায়।

এদিকে এ ঘটনায় তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগআঁচড়া প্রেস ক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারন সম্পাদক আবু সাঈদ সহ সকল নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here