বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী আহত।ফেন্সিডিল ও হাসুয়া উদ্ধার।

0
470

ষ্টাফ রিপোর্টার,বেনাপোলঃবেনাপোল পুটখালী সীমান্ত দিয়ে ভারত থেকে ফেনসিডিল পাচার করে আনার সময় বিজিবির গুলিতে আলামিন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী আহত।
সে বিজিবির হেফাজতে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার ভোরে পুটখালী সীমান্তে ঘটনাটি ঘটে। আলামিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।ঘটনাস্থল থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও ১ টি হাসুয়া উদ্ধার করেছে বিজিবি ।

পুটখালী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান গোপন সংবাদে জানতে পারি বৃহস্পতিবার ভোরে একদল চোরাকারবারী ভারত থেকে ফেনসিডিল নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে।

এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে চোরাচালানীরা বিজিবি উপর হামলা চালায়। বিজিবি আত্মরক্ষাতে তাদের উপর ২ রাউন্ড গুলি চালায়। এসময় মাদক ব্যবসায়ী আলামিনের ডান পায়ে গুলি লাগে।

বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখান থেকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়।উল্লেখ্য আলামিনকে গত এপ্রিল মাসে ২৮ বোতল ফেন্সিডিলসহ পুটখালী বিজিবি আটক করে জেল হাজতে প্রেরন করে।সে জামিনে এসে আবারও মাদক ব্যবসায়ী শুরু করে। সে একজন এলাকায় চিহ্ন মাদক ব্যবসায়ী ও তার নামে ৪ টি মামলা আছে বলে বিজিবি জানিয়েছেন।