মণিরামপুরে দিনমজুরকে গলা কেটে হত্যা

0
639

উওম চক্তবর্তী,মনিরামপুর(যশোর): যশোরের মণিরামপুরে আকবার আলী (৫৫) নামে এক দিনমজুর খুন হয়েছেন । শুক্রবার গভীর রাতে দুর্বৃত্তরা উপজেলার কৃষ্ণবাটি গ্রামের নিজঘরের বারান্দায় তাকে গলা কেটে হত্যা করে । তার দু’হাতে আঘাতের চিহ্ন এবং পাশে একটি ওড়না ছিল ।
নিহত আকবার যশোর সদরের ডহরসিঙ্গা গ্রামের আবু তালেবের ছেলে । তিনি হেলাঞ্চি কৃষ্ণবাটি গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন । তাদের সংসারে এক ছেলে ও দু’মেয়ে রয়েছে ।
খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে যান মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন । তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ ।
এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী হালিমা, ছেলে মিন্টু ও মেয়ে সোনিয়াকে হেফাজতে নিয়েছে । স্থানীয়রা জানিয়েছে, আকবর আলী খুবই পরিশ্রমী ও সৎ ব্যক্তি ছিলেন । তবে, তার স্ত্রীর স্বভাবচরিত্র বেশি একটা ভাল না । রাতে তার ঘরে কেউ ঢুকে পড়ে যা আকবার দেখে ফেলেন । বিষয়টি ধামাচাপা দিতে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে তাদের ধারণা ।
আকবরের স্ত্রী হালিমা স্থানীয় সাংবাদিকদের বলেছেন,‘রাতে স্বামীর সাথে ঘুমিয়ে ছিলাম । গভীররাতে চার-পাঁচজন ঘরে ঢুকে আমাদের দুজনের মুখ বেঁধে ফেলে এবং আমাকে হত্যা করার চেষ্টা করে । তখন আমার স্বামী তাদের বলেন, তোরা তাকে না মেরে আমাকে মার । এই কথা শুনে ওরা আমার স্বামীকে হত্যা করে ।’
পূর্বশত্রুতার জেরে তার স্বামীকে হত্যা করা হয়েছে বলে দাবি হালিমার ।
খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি এসআই আইনুদ্দীন বলেন,‘খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে আমি ঘটনাস্থলে পৌঁছাই । হালিমা আমাকে বলেছে,‘রাত নয়টার সময় সে পাশের এক বাড়িতে টেলিভিশন দেখতে যায় । তখন আকবার আলী তাকে সেই বাড়ি থেকে ডেকে আনে । পরে তারা একই খাটে ঘুমিয়ে পড়ে । রাত একটার দিকে হঠাৎ ঘুম ভেঙ্গে যায় তার । ঘুম ভাঙ্গার পর হালিমা দেখতে পায় তার স্বামীর মুখ বাঁধা । পরে ধস্তাধস্তির একপর্যায়ে তার স্বামী খুন হয় ।
সকালে খবর পেয়ে হালিমার মেয়ে সোনিয়া আসে । এসেই শুরুতে সে তার মায়ের ওপর ক্ষিপ্ত হয়ে বলে,তোর কারণেই আমার বাপকে খুন হতে হলো । পরে সোনিয়া কথা ঘুরিয়ে নেয় বলে জানান এসআই আইনুদ্দীন ।
এদিকে স্থানীয়দের ধারণা, রাতে হালিমার ঘরে অন্য লোক ঢোকে । বিষয়টি আকবার আলী টের পেয়ে যান । বিষয়টি ধামাচাপা দিতে তাকে খুন করা হয়েছে । পাশের ঘরে নিহতের ছেলে মিন্টু ঘুমিয়ে থাকলেও সে কিছুই টের পায়নি ।
আকবরের ভাই আজগার আলী বলেন,‘আমার ভাই খুন হতে পারেন না । এরমধ্যে রহস্য আছে ।’
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন,‘রহস্য উদঘাটনে নিহতের স্ত্রী ও ছেলে-মেয়েকে হেফাজতে নেওয়া হয়েছে ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here