মনিরামপুরে চেয়ারম্যানের বাড়ি থেকে বোমা উদ্ধার

0
259

বিশেষ প্রতিনিধি : যশোর মনিরামপুর উপজেলার দুর্বাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সরদার বাহাদুর আলীর দত্তকোনা গ্রামের বাড়ি থেকে ৫টি বোমা উদ্ধার করা হয়েছে। চেয়ারম্যান ও থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

চেয়ারম্যান সরদার বাহাদুর আলী সাংবাদিকদের বলেন, রোববার সকালে ঘরের বারান্দায় বোমা সদৃশ্য বস্তুগুলো ছিল। ওই ঘরে কেউ বসবাস করে না। সেখানে বাড়ির মালামাল রাখা হয়।

তিনি আরো বলেন, ভোরে ছেলে বউ প্রথমে এগুলো দেখতে পায়। পরে আমাকে জানানো হয়। পরে পরিবার সদস্য ও প্রতিবেশীদের ডেকে পরামর্শ করে মনিরামপুর থানায় খবর দিই। থানার ওসি একজন দারোগাকে পাঠিয়ে বোমার সাদৃশ্য বস্তুগুলো উদ্ধার করে বালতির পানিতে রেখে নিয়ে যান। আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত সরদার বাহাদুর আলী পর পর পাঁচ বার দুর্বাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বাহাদুরের ধারণা, কেউ ভয়-ভীতি দেখানোর জন্য বোমাসদৃশ্য ওইবস্তুগুলো তার বাড়িতে রেখে গেছে। এ ব্যাপারে মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন বলেন, সকালে চেয়ারম্যান বাহাদুর আলীর কাছ থেকে ফোনে ঘটনা জানতে পেরে এসআই জহির রায়হানকে ঘটনাস্থলে পাঠাই। তিনি এগুলো উদ্ধার করে থানায় এনেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here