মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে খুন হয় নুর আলম-হত্যা মামলার আসামী গ্রেফতার 

0
486

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের সোনালীপাড়ায় নুর আলম হত্যা মামলার আসামী রকিবুল ইসলাম রনি (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সকালে সদর উপজেলার ধানহাড়ীয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের আবুল কালাম খাঁর ছেলে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার কমান্ডার মেজর মনির আহমেদ জানান, ঝিনাইদহ শহরের সোনালীপাড়ায় নুর আলম নামে এক যুবক খুন হয়।

এ ঘটনায় নিহতের পিতা হারুন অর রশিদ বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। সেই মামলায় অভিযান চালিয়ে রকিবুল ইসলাম রনিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যা কান্ডে অংশ নেওয়ার কথা স্বীকার করেছে রনি। রণি র‌্যাবকে জানিয়েছে, মাদক বিক্রি টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যার ঘটনা ঘটেছে। অভিযোগ পাওয়া গেছে, আদর্শপাড়া, মোল্লাপাড়া, বনানীপাড়া ও হামদহ এলাকার উঠতি বয়সি যুবকরা মাদক সেবন ও বেচাকেনার সাথে জড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ঝিনাইদহ শহরের সোনালীাপাড়ার সোনিয়া খাতুনের নির্মাণাধীন ভবন থেকে নুর আলম (২৫) নামের ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নুর আলম মাগুরা সদর উপজেলার শিবরামপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে। তারা ঝিনাইদহের আদর্শপাড়ার ভাড়া বাড়িতে বসবাস করতো। তার বাবা হারুন ও ফজের আলী বালিকা বিদ্যালয়ের সামনে সিঙ্গাড়া পুরি কেনাবেঁচা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here