মুক্তিযুদ্ধের চেতনা ও দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে- প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

0
419

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রনালয়ের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা ও দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ৭১এর পরাজিত স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে। তারা স্বাধীনতা হরণ করার জন্য সর্বপ্রকার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শ মেনে চলার জন্য যুবলীগ নেতাকর্মীদের নির্দেশ দেন। শনিবার বিকালে রাজগঞ্জ এলাকার চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের আয়োজনে নেংগুড়াহাট দারুল উলুম সিনিয়র (ফাজিল) মাদ্রাসার হলরুমে চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক এম.এম ইমরান খান পান্না’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রোকনুজ্জামান তুহিনের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু।
এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ও
বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের আহবায়ক আবুল হাসান, চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের যুগ্ন আহবায়ক আব্দুল হাই, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আকরাম হোসেন খান, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল কুদ্দুস, ইউপি সদস্য জি.এম মশিউর রহমান, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সদস্য জিয়াউর রহমান জিয়া, কবির হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে মিলাদ ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের বিশেষ মোনাজাত করা ও তাবারক বিতরণ করা হয়েছে।