যবিপ্রবি’র ভর্তি পরীক্ষার সময়সূচি পুনঃনির্ধারণ

0
330

বিশেষ প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (ইঞ্জিনিয়ারিং/সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ইউনিটভিত্তিক সময় পুনঃনির্ধারণ করা হয়েছে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহে আগামী ৯ নভেম্বর বিভিন্ন বিষয়ের পরীক্ষা থাকায়, যবিপ্রবির ভর্তি পরীক্ষার ইউনিটভিত্তিক সময় পুনঃনির্ধারণের এ সিদ্ধান্ত নেয়া হয়। বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের চ্যান্সেলর সম্মেলন কক্ষে যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ডক্টর আনোয়ার হোসেনের সভাপতিত্বে কেন্দ্রীয় ভর্তি কমিটির তৃতীয় এ সভা অনুষ্ঠিত হয়।
ভর্তি কমিটির সভায় সিদ্ধান্ত নেয়া হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহের বিভিন্ন বিষয়ে ৯ নভেম্বর পরীক্ষা থাকলেও যবিপ্রবির ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হবে না। অর্থাৎ পূর্ব ঘোষিত আগামী ৯ ও ১০ নভেম্বরই বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে ওই দুই দিনের মধ্যে শুধুমাত্র ইউনিটভিত্তিক সময় পরিবর্তনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। পুনঃনির্ধারিত পরীক্ষার সময়সূচি হচ্ছে, ৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ই ইউনিট, দুপুর সাড়ে ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত ডি ইউনিট এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত এফ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর ১০ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত এ ইউনিট, বেলা সাড়ে ১১টা থেকে ১টা পর্যন্ত সি ইউনিট এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
পরীক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত তথ্যাবলী অর্থাৎ কেন্দ্র, আসন এবং সময় যথাসময়ে মোবাইল ফোনের খুদে বার্তার (এসএমএস) মাধ্যমে জানিয়ে দেয়া হবে।
কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের সব অনুষদের ডিন, সব বিভাগের চেয়ারম্যান, ভর্তি কমিটির সদস্য সচিব রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব প্রমুখ। যবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা আব্দুর রশিদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here