যশোরে ছাত্রী ধর্ষণে অভিযুক্ত ছয়জন রিমান্ডে

0
397

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের বকচরে এক কলেজছাত্রীকে ধর্ষণ ও মুক্তিপণ দাবির মামলায় ছয় আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
সোমবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইন তাদের প্রত্যেককে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার ইনসপেক্টর (অপারেশনস) শেখ আবু হেনা মিলন আদালতে আসামিদের সাতদিনের রিমান্ডের আবেদন জানিয়েছিলেন। আসামিরা হলেন, যশোর শহরের বচকরের শুকুর আলীর ছেলে জুলহাস (৩০), মৃত আকরামের ছেলে রুবেল (৩০), আবু বক্কর সিদ্দিকীর ছেলে তাজুল (৩০), জবেদ আলীর ছেলে আব্দুল্লাহ (৩০), তোফাজ্জেল হোসেনের ছেলে রাজিব (২৯) এবং রেজাউল ইসলামের ছেলে জাকির (৩০)।
অভিযোগ, যশোর শহরের পুরাতন কসবা বিধূভূষণ সড়কে বসবাসকারী এক ছাত্রী (২০) গত ৯ জুন সন্ধ্যায় তার এক ছেলে বন্ধুকে বকচরে বান্ধবীর নানির ভাড়াবাসায় রাতে থাকার জন্য রাখতে যান। এ সময় একই বাড়ির ভাড়াটিয়া সৈয়দ করিমুজ্জামান করিমের নেতৃত্বে কতিপয় যুবক তাদের বিরুদ্ধে ‘মিথ্যা অপবাদ’ দিয়ে আটকে রাখে। এদের মধ্যে সৈয়দ করিমুজ্জামান করিম যুবতীকে ভয়ভীতি দেখিয়ে দুই দফা ধর্ষণ করে। এছাড়া যুবতী ও তার বন্ধুর জোরপূর্বক মোবাইল ফোনে আপত্তিকর ছুবি তুলে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখানো হয়। এক পর্যায়ে তাদের দুইজনকে আটকে রেখে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরদিন ১০ জুন বিকেলে ওই যুবতী মুক্তিপণের টাকা এনে দেওয়ার কথা বলে কৌশলে জিম্মিদশা থেকে বেরিয়ে এসে কোতয়ালী পুলিশকে জানান। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবতীর বন্ধুকে উদ্ধার এবং সেখান থেকে জড়িত কয়েকজনকে আটক করে।
পরে এ ঘটনায় ভুক্তভোগী যুবতী উল্লিখিত ছয়জনসহ মোট নয়জনকে আসামি করে কোতয়ালী থানায় মামলা করেন। পুলিশ এজাহারভুক্ত আট আসামিকে ইতোমধ্যে গ্রেফতার করেছে।