যশোরের অভয়নগরে গরু চুরির অভিযোগে গণপিটুনীতে তিনজনের মধ্যে দুই চোরের পরিচয় মিলেছে,গ্রেফতার-১

0
291

বিশেষ প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলা এলাকায় গরু চোর সন্দেহে গণপিটুনীতে নিহত তিনজনের মধ্যে দুই জনের পরিচয় মিলেছে। আটক অপর গরুচোর বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে জনি শেখ দুইজনের পরিচয় নিশ্চিত করেছে। যশোর সদর উপজেলার প্রেমবাগের গাইদগাছি গ্রামের ঘটনাস্থলে যশোরের জেলা প্রশাসক, পুলিশ সুপার পরিদর্শন করেছেন। নিহতরা হচ্ছে, সোহেল (২৭) ও সৈকত (৩০) ও অজ্ঞাতনামা (৩৩)। নিহত দু’জনের বাড়ি খুলনা জেলার খানজাহান আলী থানার রেলিগেট এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, অভয়নগর থানাধীন গাইদগাছি গ্রামের খোরশেদ আলমের তিনটি গরু নিয়ে সোমবার (১৩ জানুয়ারি) টাটা পিকআপ গাড়িতে তুলে ৮/৯ জন চোর পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা মসজিদের মাইকের মাধ্যমে প্রচার করে তাদেরকে ধাওয়া করে। জনগণ প্রেমবাগ রেলক্রসিংয়ে গিয়ে তিনজনকে ধরে গণধোলাই দিলে দুইজন ঘটনাস্থলে নিহত হয়। এর মধ্যে অভয়নগর থানার পুলিশ একজনকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। কিছু সময় পর সেও মারা যায়। পুলিশ জনগণের কাছ থেকে চোরের ব্যবহৃত টাটা গাড়িটি উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থল তল্লাশি চালানোর সময় বসুন্দিয়া বাজার থেকে চোর জনি শেখ (২৩) কে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে গরু চুরির সাথে জড়িত এবং আটক দুইজনের পরিচয় নিশ্চিত করে। এছাড়া তার বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে বলে স্বীকার করেছেন।
সোমবার দুপুরে যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মো. আশরাফ হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম দুইজনের পরিচয় পাওয়ার কথা নিশ্চিত করে বলেছেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।