যশোরের চৌগাছায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0
1086

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছার হাকিমপুর ইউনিয়নে হাসু (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।

৭ বছরের ১ ছেলে সন্তানের মা হাসু ইউনিয়নের ১নং ওয়াডের্র চাকলা গ্রামের প্রবাসি আলাউদ্দিনের স্ত্রী।

রবিবার সকাল সাড়ে ৭টায় সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই লাশটি নামিয়ে ফেলেছেন আলাউদ্দিনের মা (হাসুর শাশুড়ি) বলে জানিয়েছেন থানা থেকে ঘটনাস্থলে উপস্থিত এসআই এনামুল।

গত ১০/১২ দিন আগে আলাউদ্দিন দুবাই ঘেকে দেশে ফিরেছেন বলে জানিয়েছেন হাসুর পিতা মোহাম্মদ উল্লাহ। তিনি বলেন, আমার এবং আমার জামাইয়ের বাড়ি একই গ্রামে। আজ ১০ বছর আমার মেয়ের বিয়ে হয়েছে। আমি বিপদে পড়ে জামাইয়ের কাছে ১ লাখ ৪০ হাজার টাকায় একটু জমি বিক্রি করেছিলাম। আমার বাড়িতে বেড়াতে গিয়ে গতকাল সে আমার কাছে ২ লাখ টাকা দাবী করে। আমি টাকা দিতে পারবো না জানিয়ে বলি জমি অন্য কোথাও বিক্রি করে দেন। ওই ঘটনায় গতকাল জামাই আলাউদ্দিন আমার মেয়ের সাথে রাগারাগি করে বাড়ি চলে আসে। সকালে শুনছি আমার মেয়ে মারা গেছে। সেখানে এসে দেখি তার হাত ও পায়ের রগ কাটা। গায়ে খেজুরের কাটা ফোটানো আছে। তাকে আঘাত করে মেরেছে বলেও দাবী করেন মোহাম্মদ উল্লাহ।

ঘটনাস্থলে উপস্থিত হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আখতারুজ্জামান মিলন,ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হয়রত আলীসহ উপস্থিত সকলেই এটাকে হত্যাকান্ড বললেও ঘটনা তদন্ত না করে কিছু বলতে নারাজ এসআই এনামুল। তবে এসআই এনামুল জানিয়েছেন হাসুর দেহ একতলা ঘরের চিলে কোঠার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ঝোলানো ছিল।

ঘটনাস্থলে উপস্থিত থাকা চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশের বাম হাত ও বাম পায়ের রগ কাটা আছে। জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে। এটা হত্যা কিনা জানতে চাইলে তিনি বলে তদন্ত না করে এখনই কিছু বলা যাচ্ছেনা।