যশোরের ছেলে আনোয়ার বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রার্থী

0
2801

নিজস্ব প্রতিবেদক : চৌগাছা-ঝিকরগাছার কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেনকে চৌগাছা-ঝিকরগাছার সর্ব স্তরের জনগন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চাই। ইতি মধ্যে মোঃ আনোয়ার হেসেন বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।
তাকে ঘিরে ইতিমধ্যে চৌগাছা-ঝিকরগাছা এই দুই উপজেলা জুড়ে নানা আলোচনা শুরু হয়েছে। আওয়ামীলীগের অনেক নেতা কর্মীর অনেকে আবার সামাজিক যোগাযোগ সাইড ফেসবুকে কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেনের সমর্থনে ব্যাপক প্রচার-প্রচরণা করে যাচ্ছেন। অনেকে আবার ধারণা করছেন মোঃ আনোয়ার হোসেন যুবলীগের একজন দক্ষ কর্মী হবার ফলে তিনিই হচ্ছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ২৩ নভেম্বর ৭ম জাতীয় কংগ্রেসে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রার্থী। তিনি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার নবগ্রামের রওশন আলীর ছেলে।
তিনি স্বাধীনতার প্রথম শত্রুমুক্ত অঞ্চল যশোরের রাজনীতির প্রেক্ষাপটে একজন সাধা মনের মানুষ। সাদা মানুষের খোঁজে প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে যুবলীগের এই কান্ডারী হিসেবে এ ধরনের নেতার কোন বিকল্প নাই বলে মাঠ পর্যায়ের নেতৃবৃন্দ মনে করেন। ছাত্র রাজনীতি থেকে শুরু আজ পর্যন্ত তিনি নিজেকে সর্বক্ষনিক রাজনীতির সাথে নিজের জীবনধারাকে প্রতিষ্ঠা করে চলেছেন। লোভ,দূর্নীতি,নানা অপকর্ম কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ জড়িত থাকলেও তিনি তাদের চেয়ে অনেক উপরে রয়েছেন। তাই বর্তমান পেক্ষাপটে আনোয়ার হোসেনকে যুবলীগের সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত করতে যশোরসহ সারাদেশের আর্দশবাদ রাজনীতি ব্যক্তিরা আশা ব্যক্ত করেছেন। আনোয়ার হোসেনের ন্যায় যোগ্য নেতা যুবলীগের কান্ডারী ধরলে দলের পাশাপাশি গোটা দেশটাকে অনেক এগিয়ে নিতে তার চেষ্টা অব্যাহত থাকবে বলে সর্ব শ্রেনীর নেতারা মনে করেন।
এ প্রসঙ্গে কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেনে বলেন,আমি দীর্ঘদিন ধরে যুবলীগের একজন কর্মী হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি।আমার প্রতি চৌগাছা-ঝিকরগাছার সর্ব স্তরের নেতাকর্মীদের ভালোবাসা ও দীর্ঘদিনের দাবির মুখে আমি বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসাবে প্রার্থী ঘোষনা করেছি।আপনারা আমার জন্য দোয়া করবেন ।