যশোরের দৈনিক দেশহিতৈষী পত্রিকার সম্পাদক মনির দাফন সম্পন্ন

0
1159

বিশেষ প্রতিনিধি : দৈনিক দেশহিতৈষী পত্রিকার সম্পাদক ফজলে ইলাহী মনি’র মরদেহ শনিবার দুপুরে দাফন সম্পন্ন হয়েছে। নিহতের স্বজনরা জানান, ফজলে ইলাহীর মনির দ্বিতীয় জানাজা শনিবার জোহর বাদ যশোর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজায় যশোরের সংবাদিক সমাজসহ রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবিরা অংশগ্রহণ করেন। জানাজার আগে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এস এম তৌহিদুর রহমানের নেতৃত্বে অন্যান্য নেতৃবৃন্দ শেষ শ্রদ্ধা জানান। এসময় জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নিজামুদ্দিন অমিতের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা শ্রদ্ধা জানান। জানাজা শেষে কারবালা গোরস্থানে দাফন করা হয়।
প্রসঙ্গত. হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার বিকাল পৌনে চারটার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে সিসিইউতে মৃত্যুবরণ করেন ফজলে ইলাহী মনি। তিনি যশোর শহরের পোষ্ট অফিস পাড়ার মৃত আ: মাজেদের ছেলে। তিনি দৈনিক দৈশহিতৈষী পত্রিকার সম্পাদনা করতেন। শুক্রবার বিকালে রাজধানীর আজিমপুরে আল মারকাজ মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা হয়। আগামী সোমবার আসরবাদ তার বাড়িতে এবং মঙ্গলবার পোষ্ট অফিস এলাকায় আসরবাদ রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। দোয়া মাহফিলে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে সবাইকে অনুরোধ জানানো হয়েছে। অপর দিকে যশোর সাংবাদিক ইউনিয়ন এক বিবৃতিতে বলেছেন,যশোর থেকে প্রকাশিত দৈনিক দেশহিতৈষী’র সম্পাদক ফজলে এলাহী মনি (৬৯) ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলনসহ নেতৃবৃন্দ।
পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সহ সভাপতি মনোতোষ বসু, সদস্য মনিরুজ্জামান মুনির ও প্রণব দাস।একইসাথে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here