যশোরের পল্লীতে তুচ্ছ ঘটনায় সন্ত্রাসীদের হাতে একই পরিবারের ৫জন জখমের ঘটনায় মামলা

0
283

বিশেষ প্রতিনিধি: সদর উপজেলার চাউলিয়া গ্রামে তুচ্ছ ব্যাপারে সন্ত্রাসীরা একই পরিবারের ৫ জনকে জখম করে নগদ ৫০ হাজার টাকা ও ১২ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে শ্লীলতাহানী ঘটানোর অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে, ওই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আসাদ,লিটন,আসাদের ছেলে মেহেদী ও একই গ্রামের কালুসহ অজ্ঞাতনামা ৪/৫জনকে ।

চাউলিয়া গ্রামের সামাদ গাজীর ছেলে সিদ্দিক গাজী বাদি হয়ে দায়েরকৃত এজাহারে বলেছেন, আসামী আসাদ কাঠ কাটার ইঞ্চিন চালিত মেশিন চালানোর ফলে ওই এলাকায় বিকট শব্দে এলাকার মানুষ অতিষ্ট হয়ে পড়ছিল। শব্দ দূষনের ফলে ওই এলাকার মানুষের ঘুম প্রায় হারাম হয়ে যাওয়ায় সামাদ গাজী বিষয়টি প্রতিবাদ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে আসামীরা সামাদ গাজীকে মারপিটের জন্য সুযোগ খুঁজতে থাকে। শুক্রবার সকালে সামাদ গাজী বাড়ি হতে রুপদিয়া বাজারে যাচ্ছিল। পথিমধ্যে চাউলিয়া শুভেচ্ছা সিনেমা হলের সামনে পৌছালে উল্লেখিত আসামীরা সংঘবদ্ধ ভাবে সামাদ গাজীর উপর আক্রমন শুরু করে।

এ সময় তারা এলোপাতাড়ীভাবে মারপিট করে। সামাদ গাজীর চিৎকারে সামাদ গাজীর ছোট ছেলে কামরুল গাজী,চাচা আমজাদ,মাতা জয়গুন বেগম, সিদ্দিক গাজীর স্ত্রী তানিয়া বেগম ও কামরুল গাজীর স্ত্রী রিনি ঠেকাতে এলে তাদেরকেও এলোপাতাড়ীভাবে মারপিট করে। এ সময় সামাদ গাজীর লুঙ্গির কোছে গুজানো ব্যবসায়ীক নগদ ৫০ হাজার টাকা, রিনির গলায় থাকা ১২ ওজনের স্বর্ণের চেইনসহ ৮০ হাজার টাকার মালামাল নিয়ে নারীদের পরনের কাপড় চোপড় টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়। গুরুতর আহত অবস্থায় সামাদ গাজীকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here