যশোরের বেনাপোল সীমান্তে হুন্ডির টাকা, ভারতীয় ফেনসিডিল ও মালামালসহ আটক-১

0
350

রাশেজ্জামান (রাসেল) : যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ভারতীয় ৫০ বোতল ফেনসিডিল, ৯০ কেজি পলিথিন, ৬০ কেজি চা পাতা, ১৬৫ কেজি বিট লবণ, ৪২০ পিস হারমনি সাবান, বিভিন্ন ধরণের কসমেটিক্স সামগ্রী, একটি মোটর সাইকেল এবং ১২.৫ কেজি বাংলাদেশি ইলিশ মাছ ও এক লক্ষ হুন্ডির টাকাসহ আলামিন হোসেন
(২৮) নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সোমবার (২৩ সেপ্টেম্বর ) দিনভর অভিযান শেষে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ গোগা, দৌলতপুর, পুটখালী ও কায়বা বিওপি’র টহল দল পৃথক পৃথক অভিযান চালিয়ে এসব মালামাল ও আসামিকে আটক করে।

আটক আলামিন বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামের মৃত কাসেম সরদারের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পেরে, গোগা বিওপির টহল দল অভিযান চালিয়ে গোপালপুর গ্রামস্থ জনৈক আকবরের বাড়ির পাশে রাস্তার উপর থেকে আলামিনকে হুন্ডির এক লক্ষ টাকা, একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসহ আটক করা হয়।

অপরদিকে, পুটখালী, কায়বা, দৌলতপুর বিওপির টহল দল অভিযান চালিয়ে সীমান্ত থেকে ১২.৫ কেজি ইলিশ মাছ, ৮০ কেজি ভারতীয় পলিথিন, ১৬৫ কেজি বিট লবন, ৬০ কেজি চা পাতা, ১০ কেজি পলিথিন, ১২০ বোতল দুলহান কেশ কালার তেল, ২০ প্যাকেট প্যাম্পার্স, ৪২০ পিস হারমনি সাবান, ৪০ পিস কোলগেট পেস্ট, ৯০ বোতল দুলহান কেশ কালার তেল ও ৫০ বোতল ফেনসিডিল আটক করে।

যশোর ২১ বিজিবি ব্যাটালিয়নের পিবিজিএমএস, অধিনায়ক লেঃ ইমরান উল্লাহ সরকার জানান,
আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা ও বেনাপোল পোর্ট থানায় এবং অন্যান্য মালামাল বেনাপোল কাস্টম হাউজে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here