যশোরের শার্শা পাচভূলেট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি গরু রাখাল আহত।

0
549

ষ্টাফ রিপোর্টারঃভারত থেকে চোরাই পথে গরু আনতে গিয়ে বিএসএফের ছোড়াগুলিতে আল আমিন (২৫) নামে একজন বাংলাদেশি গরু রাখাল আহত হয়েছেন। সে বেনাপোল পোর্ট থানার ছোট আচড়া গ্রামের আহাদ আলীর ছেলে ।

সোমবার (২৮ জুলাই) রাত ১১ টার সময় আল আমিনসহ ৩-৪ জন বাংলাদেশের শার্শা পাঁচভুলোট সীমান্তের বিপরীতে ভারতের বন্যাবাড়িয়া ক্যাম্পের পাশ দিয়ে ভারতে ঢোকার চেস্টা করে। এ সময় বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। ওইগুলি আল আমিনের ডানহাতে লাগে। ওই সময় তার সংগীরা তাকে উদ্ধার করে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে আল আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সে ওইখানে চিকিৎসাধীন আছেন।

আহত আল আমিনের পিতা আহাদ আলী জানান, তার ছেলে মাঝে মাঝে ভারতে যায় মালামাল ও গরু আনতে। গতকাল রাতে ও একই উদ্দেশ্য নিয়ে তারা ৩-৪ জন মিলে ভারতে যাচ্ছিল। এ সময় ভারতের বন্যাবাড়িয়া বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুড়লে আমার ছেলের ডানহাতে গুলি লাগে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে চিকিৎসা করাচ্ছি।

শার্শা সীমান্তের পাঁচভুলোট ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার কামাল হোসেনের কাছে বিএসএফ কর্তৃক বাংলাদেশি গরু রাখাল আহতের বিষয়টি জানতে চাইলে তিনি এ ব্যাপারে কিছু জানেন না বলে জানান।

শার্শা উপজেলার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এস আই আনোয়ার হোসেন জানান বাংলাদেশি গরু রাখাল আলামিন বিএসএফ এর গুলিতে আহত হয়েছে তিনি এলাকাবাসীর মাধ্যমে জানতে পেয়েছেন।সে বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।