যশোরের সাবেক এমপি টিপু সুলতান গুরুতর অসুস্থ

0
453

বিশেষ প্রতিনিধি: যশোরের মণিরামপুরের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট খান টিপু সুলতান গুরুতর অসুস্থ। তাকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার সকালে প্রচন্ড জ্বরের কারণে স্বজনরা তাকে সেন্ট্রাল হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তার অবস্থা গুরুতর হয়ে ওঠে বলে তার বোনের ছেলে জাকির জানিয়েছেন।জাকির জানান, মঙ্গলবার সকালে প্রচন্ড জ্বরের কারণে টিপু সুলতান তার ঢাকার ছয় নম্বর গ্রীন কর্নারের বাসা থেকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে নেন। তখন থেকেই তিনি সেখানে চিকিৎসাধীন। বুধবার সকালে তার অবস্থা আরো খারাপের দিকে যায়। বর্তমানে তিনি ওই হাসপাতালের নিউরোলজিস্ট ডা. আসিফের নিবিড় তত্ত্বাবধানে আছেন।
খান টিপু সুলতান পঞ্চম, সপ্তম ও নবম জাতীয় সংসদ নির্বাচনে যশোরের মণিরামপুর আসন থেকে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হন। গত নির্বাচনে তিনি একই দলের স্বতন্ত্রপ্রার্থী স্বপন ভট্টাচার্যের কাছে পরাজিত হন।টিপু সুলতান ১৯৬৯ সাল থেকে ১৯৭১ সাল পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এরপর ১৯৭৮ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ছিলেন।এরপর তিনি টানা ১২ বছর জেলা আওয়ামী লীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here