যশোরের সেট-টপ বক্সের যাত্রা শুরু

0
849

নিজস্ব প্রতিবেদক : ডিজিটাল সম্প্রচারের অন্যতম মাধ্যম এইচডি সম্প্রচার উদ্বোধন করলো যশোর সিটি কেবল প্রাইভেট লি.। শুক্রবার হোটেল জাবিরে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যম্যে যশোর -৬ আসনের এমপি শাহিন চাকলাদার প্রধান াতিথি হিসেবে উপস্থিত থেকে এই এইচডি সম্প্রচার উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, ‘প্রথম ডিজিটাল জেলা যশোর। একারণে আমরা ভাগ্যবান। আজ আমরা যশোরে ডিজিটাল সেট-টপ বক্স উদ্বোধন করছি। পাশাপাশি আমরা চাই এখান থেকে গ্রাহকরা ভালো সেবার পাশাপাশি সিটি কেবলের এই সেট-টপ বক্সের মাধ্যমে গ্রাম ও শহরের গ্রাহকরা ঝকঝকে ছবি ও উন্নত সেবা পাক।’
সিটি কেবলের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় উদ্বোধনী বক্তব্য দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন বাবু। এই সময় প্রবীণ আওয়ামী লীগ নেতা খয়রাত হোসেন এবং সিটি কেবলের পরিচালকরা উপস্থিত ছিলেন।
মীর মোশাররফ হোসেন বাবু জানান, সেট-টপ বক্সের মাধ্যমে এইচডি সেবা পেতে গ্রাহকদের দুই হাজার টাকা গুণতে হবে। মাসিক প্রিপেইড চার্জের মাধ্যমে গ্রাহকরা ২৫০টির বেশি চ্যানেলের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। শিগগির চ্যানেল সংখ্যা পাঁচশয়ে উন্নীত করা হবে। আগামীতে সেট-টপ বক্সের দাম এক হাজার দুইশ টাকায় নামিয়ে আনার পরিকল্পনার কথাও জানান তিনি।