যশোরে আইনজীবী আমজাদের বিরুদ্ধে নারীর অভিযোগ

0
333

নিজস্ব প্রতিবেদক:যশোর আইনজীবী সমিতির সদস্য আমজাদ হোসেনের বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে এক নারী মক্কেল সমিতিতে একটি অভিযোগ দিয়েছেন। অ্যাডভোকেট আমজাদ হোসেনের মক্কেল বৃহস্পতিবার বিকেলে সমিতিতে অভিযোগ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন সভাপতি এম ইদ্রিস আলী।
অভিযোগে জানা গেছে, আইনজীবী আমজাদ হোসেনের সাথে তার মামলা পরিচালনা সূত্রে পরিচয় হয়। পরে তাকে বিয়ের প্রলোভন দেন আমজাদ। এছাড়া বিভিন্ন সময় তাকে নিয়ে কেশবপুর থানার কাস্তা, বারোহাটি, শার্শা, বেনাপোল এলাকায় বিভিন্ন মক্কেলের বাড়িতে নিয়ে তার সাথে অবৈধ মেলামেশা করে। এছাড়াও কেশবপুরের মিজানের বাড়িতে নিয়ে তার সাথে রাত যাপন করে। তার স্বামীর সাথে সম্পর্ক ছিন্ন করতে বাধ্য করে আমজাদ। একপর্যায়ে আমজাদ তাকে নিজের বাড়িতে নিয়ে রাখে। যা আমজাদের পরিবারও জানে। পরে আমজাদকে বিয়ের জন্য বললে তিনি অস্বীকার করেন। আমজাদ তাকে কেশবপুরের ত্রিমোহনী গ্রামের অহেদের ছেলে নাদিমের সাথে জোর করে বিয়ে দেন। বিয়ে দিয়ে তিনি কাবিননামা আটকে রাখেন। বিয়ের পরও তার সাথে অবাধ মেলামেশা করে। গত দুই মাস আমজাদের সাথে দেখা না করায় এখন নানা ধরণের হুমকি ধামকি দিচ্ছে। এমনকি শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করা আছে যা ইন্টারনেটে প্রচার করে দেয়ার ভয়ভীতি দেখাচ্ছে আমজাদ। তিনি বাধ্য হয়ে জেলা আইনজীবী সমিতিতে এ অভিযোগ দিয়েছেন।
এ বিষয়ে অ্যাডভোকেট আমজাদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি ষড়যন্ত্র। ওই নারীর প্রথম স্বামী বিদেশ থাকতো। পরে সে বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সাথে অপকর্ম করে ধরা খায়। একপর্যায় স্বামী তাকে তালাক দেয়। আরেকজনের সাথে বিয়ে হয়। তার সাথে অবৈধ কোনো সম্পর্ক নেই বলে তিনি জানিয়েছেন।