যশোরে কবর থেকে আ’লীগ নেতার লাশ উত্তোলন

0
658

নিজস্ব প্রতিবেদক : যশোরে দলীয় প্রতিপক্ষের হাতে নিহত মিলন সরদার (৪০) নামে এক আওয়ামী লীগ নেতার লাশ আদালতের নির্দেশে কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী নাজিব হাসানের উপস্থিতিতে পুলিশ লাশটি উত্তলন করা হয়। ময়না তদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। গত ৫ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মিলন যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সংগঠনিক সম্পদক ছিলেন।
যশোর সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সেপেক্টর মতিউর রহামন জানান, গত ৬ নভেম্বর শহরের দড়াটানায় আওয়ামী লীগের এক জনসভায় মিলন সরদার মিছিল নিয়ে আসেন। জনসভা শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে শহরের মধ্যেই সন্ত্রসীরা মিলনকে কুপিয়ে আহত করে। তখন তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ ডিসেম্বর রাতে মিলন মারা যান। ওই ঘটনায় মিলন মারা যাওয়ার আগে নিজেই একটি মামলা করেন। তিনি মারা যাওয়ার পর পরিবারের আবেদন করলে আদালতের নির্দেশে বৃহস্পতিবার তার লাশ পারিবারিক কবরস্থান তোলা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্টেট কাজী নাজিব হাসান বলেন, ‘আদালতের নির্দেশে আমার উপস্থিতিতে সদর উপজেলার পদ্মবিলা গ্রাম থেকে নিহত মিলনের লাশ কবর থেকে তোলা হয়েছে।’
হাসপাতালের চিকিৎসক আব্দুর রশিদ জানিয়েছেন, রিপোর্টের জন্য আলামত ঢাকায় পাঠানো হয়েছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here