যশোরে গনপিটুনির শিকার শিক্ষক পেটানো যুবলীগ নেতা রুনু

0
3819

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চুড়ামনকাটি এলাকায় গনপিটুনিতে আহত হয়ে যশোর সদর হাসপাতালে ভর্তি হয়েছে জেলা যুবলীগের নেতা মেহেদি হাসান রুনু।

এ ব্যাপারে চুড়ামনকাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল বলেন, রুনু এলাকার চিহ্নিত সন্ত্রাসী, এই রুনু এর যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা-চুড়ামনকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমানকে বাস থেকে নামিকে পিটিয়ে আহত করে। তিনি আরো বলেন, রুনু এলাকার একটি ধর্ষন কেচের শালিস করতে গিয়ে ধর্ষনকারীর পক্ষ নেওয়ায় এলাকার উত্তেজিত জনতা তার উপর হামলা করে।
যদিও রুনুর ভাই মনিরুল ইসলাম জানান, মেহেদি হাসান রুনু আজ সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে চুড়ামনকাটি বাসস্ট্যান্ডে গিয়েছিলেন। সেখানে একদল সন্ত্রাসী অতর্কিতে তার ওপর হামলা করে। সন্ত্রাসীরা রুনুকে কুপিয়ে জখম করে পালিয়ে গেলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন।
আহত মেহেদি হাসান রুনু চুড়ামনকাটির মোফাজ্জেল হোসেনের ছেলে। তিনি যশোর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য বলে নিজের পরিচয় দেন।

রাত সাতটার সময় রুনুকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। এ সময় জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার কাজল মল্লিক বলেন, ‘রুনুকে অপারেশন থিয়েটারে নেওয়া হচ্ছে। তার শারীরিক অবস্থার বিষয়ে এখনই কিছু বলা যাবে না।’

যুবলীগ নেতা রুনু আহত হওয়ার খবর শুনে হাসপাতালে যান সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহিতকুমার নাথ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here