যশোরে ঘুমন্ত অবস্থায় স্ত্রীর হাতে স্বামী হত্যা

0
176

নিজস্ব প্রতিবেদক : পারিবারিক কলহের জেরে যশোরের বাঘারপাড়ায় স্বামী লাল্টু মণ্ডলকে (২৫) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রী সুরাইয়া খাতুনের (১৯) বিরুদ্ধে।

রবিবার (২৮ মার্চ) দিবাগত রাতে উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুরাইয়া খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত লাল্টু মণ্ডল বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের ফসিয়ার মণ্ডলের ছেলে। তিনি যশোর ক্যান্টনমেন্টে ব্যাটম্যান পদে কর্মরত ছিলেন।

গ্রেফতার সুরাইয়া খাতুন যশোর সদরের কেফায়েতনগর গ্রামের ইউনুছ মোল্যার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রবিবার দিবাগত রাত দুইটার দিকে সুরাইয়া খাতুন তার শাশুড়িকে ডেকে জানান লাল্টু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিষয়টি জানার পর লাল্টুর বড় ভাই মনিরুজ্জামান মিন্টু ও তার মা শোবার ঘরে গিয়ে দেখেন লাল্টু মেঝেতে শোয়ানো অবস্থায় রয়েছে। এরপর লাল্টুকে স্থানীয় চিকিৎসকের কাছে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

ওসি ফিরোজ উদ্দীন বলেন, সম্প্রতি ছুটিতে বাড়িতে এসেছেন লাল্টু মণ্ডল। গহনা সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সাথে তার ঝগড়া হয়। লাল্টু সেইসময় স্ত্রীকে মারপিটও করেন। তারই জের ধরে রবিবার দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় লাল্টুকে বালিশ চাপা ও গলায় রশি দিয়ে আটকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী সুরাইয়াকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।