যশোরে ছিনতাইকারীদের ধারাল অস্ত্রের আঘাতে যুবক জখম

0
205

নিজস্ব প্রতিবেদক,যশোর: যশোরে ছিনতাইকারিদের ধারাল অস্ত্রের আঘাতে সাগর বিশ্বাস (২৩) নামে এক যুবক গুরুতর আহত অবস্হায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি মঙ্গলবার রাতে ঘটে। তিনি যশোর সদর উপজেলার আরবপুর মৎস্য অফিস মাঠপাড়ার সঞ্চয় বিশ্বাসের ছেলে।
আহতের ভাই নয়ন বিশ্বাস জানান, সাগর মঙ্গলবার রাত ৯টার দিকে যশোর শহরের বড়বাজার থেকে বাজার করে রিকসা যোগে বাড়ি ফিরছিলেন।পথিমধ্যে যশোর ডিসির বাংলো সংলগ্ন সিএন্ডবি সড়কে পৌছালে নামনাজানা ৪/৫জন ছিনতাইকারী তার গতিরোধ করে।

এসময় ছিনতাইকারিরা সাগরকে ধারাল অস্ত্রদিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাত্তক রকম জখম করে। এরপর সাগরের কাছে থাকা নগত ৬শত টাকা, মোবাইল ফোন সহ কাচাবাজার ছিনিনে নিয়ে তারা পালিয়ে যায়।

পরে স্হানিয়রা আহতকে উদ্ধার করে ওইরাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালে মডেল ওয়াডে ইন্টার্ন চিকিৎসক মাসুদুল হক জানান তার দু’পায়ের রানে ৬টি সেলাই লেগেছে সে এখন চিকিৎসাধীন আশকামুক্ত আছে।
এদিকে আহতের ভাই সহ একাধীক এলাকাবাসী জানান, সন্ধার পর ওই রাস্তায় এধরনের ছিনতাইয়ের ঘটনা প্রতিনিয়তই ঘটছে। তারা উর্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here