যশোরে ট্রেনের ধাক্কায় নিহত নারীর নাম ঠিকানা মিলেছে

0
292

বিশেষ প্রতিনিধি : বাংলাদেশী জাতীয় পরিচয়পত্রধারী অজ্ঞাত ব্যক্তির নাম ঠিকানা বের করা হচ্ছে বলে দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই)। যশোরে অজ্ঞাত এক নারীর মৃত্যুর পর বিশেষ প্রযুক্তির মাধ্যমে তার নাম ঠিকানা বের করেছেন বলে জানিয়েছেন পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এম, কে, এইচ, জাহাঙ্গীর হোসেন।
জানা গেছে, খুলনা থেকে রাজশাহীগামী ‘কপোতাক্ষ এক্সপ্রেস’ নামে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা একজন মহিলা মৃত্যুবরণ করে। স্থানীয়ভাবে তার নাম, ঠিকানা পাওয়া যায়নি এবং সে মানসিক ভারসাম্যহীনভাবে রেল লাইনের আশেপাশে ঘোরাফেরা করতো বলে জানা যায়। পরবর্তীতে পিবিআই এর যশোর জেলা পুলিশ বিশেষ প্রযুক্তির মাধ্যমে অজ্ঞাতনামা মহিলার নাম মোছাঃ তাসলিমা খাতুন, তার পিতার ঈমান আলী, মাতার নাম মোছাঃ বিলকিস খাতুন, তার বাড়ি যশোর সদর উপজেলার চাউলিয়া, নরেন্দ্রপুর গ্রামে বলে জানিয়েছে।
পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এম, কে, এইচ, জাহাঙ্গীর হোসেন জানান, বাংলাদেশের জাতীয়পত্রধারী যে কোন অজ্ঞাত ব্যক্তির নাম ঠিকানা বিশেষ প্রযুক্তির মাধ্যমে বের করা সম্ভব হচ্ছে। বাংলাদেশের যে কোন জেলার পিবিআই এ নাম ঠিকানা বের করতে সক্ষম হবে। তবে যশোরের তথ্যপ্রযুক্তিটা আডডেট আছে। সে কারণে এখনই যে পরিচয়পত্রধারী অজ্ঞাত পরিচয়ের নাম ঠিকানা বের করছে।