যশোরে ঢোল রফিকের আস্তানায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, ৪ জন আটক

0
182

নিজস্ব প্রতিবেদক : প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলেন যশোর শহরের পুরাতন কসবার রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিক, সিটি কলেজ পাড়ার মিরাজ হোসেন আকাশ, আরবপুরের তাহসিন বিল্লাল ও ঘোপ বেলতলার আরাফাত আহমেদ। এ ঘটনায় আজ রোববার (১০ জুলাই) ওই স্কুলছাত্রী যশোর কোতোয়ালি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, মিরাজ হোসেন আকাশের সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় মেয়েটি আকাশের সাথে শহরের গাড়িখানা রোডে পুনাক মেলায় ঘুরতে যায়। সেখান থেকে তাকে গান শুনানোর কথা বলে রাত ১০টার দিকে অন্য দুজন সহযোগী বিল্লাল ও আরাফাত বিমান অফিস মোড়ে ঢোল রফিকের অফিসে নিয়ে যায়। সেখানে মদ্যপ অবস্থায় থাকা আসামীরা তাকে ধর্ষণ করে। এসময় তাকে চডথাপ্পর মেরে নির্যাতন করে বলেও অভিযোগ করেছে ওই তরুণী। একপর্যায়ে অসুস্থ হয়ে পরলে তাকে নিয়ে অন্যত্র যাওয়ার সময় তরুণীর চিৎকারে টহলরত পুলিশের একটি দল চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করে। এসময় চারজন আসামি পুলিশের হাতে আটক হয়।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে। স্কুলছাত্রীকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে বলেও তিনি জানান।