যশোরে পৃথক ঘটনায় দুইজন কৃষকের আত্বহত্যা ময়নাতদন্ত সম্পন্ন

0
259

নিজস্ব প্রতিবেদক : যশোরে রহস্যজনক ভাবে গলায় ফাস নিয়ে ও কিটনাশক পান করে দুইজন কৃষক আত্বহত্যা করেছে। মৃতরা হচ্ছে যশোর চৌগাছা উপজেলার শীবনগর গ্রামের রবীন্দ্রনাথ মন্ডলের ছেলে সমেন কুমার মন্ডল(২৭) ও যশোর বাঘারপাড়া উপজেলার না-বাড়িয়া ক্ষেত্রপালা গ্রামের আতিয়ার বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস(৩০)।

ভাই মিঠুন মন্ডল বলেন, যুবক সমেন সে একজন কৃষক ছিলেন। কোন কারন ছাড়াই রোববার গভির রাতে নিজ ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেচিয়ে ফাস নেয়। এতে তার মৃত্যু হয়। প্র্রতিবেশিদের খবরে চৌগাছা থানা পুলিশের এসআই জামাল হোসেন লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারন দর্শানোর জন্য সোমবার যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

অপরদিকে ইউপি সদস্য হাফিজুর রহমান ও ভাই অহেদ আলী বলেন, প্রবাসি স্বামিকে তালাক দিয়ে রেণু খাতুন এক সন্তান নিয়ে গত ৬মাস আগে প্রেমজ সম্পর্কে রিপনের সাথে রেণু খাতুনের বিবাহ হয়। সে থেকে সংসারে গলোযোগ হয়ে আসছিল। তারই জের ধরে সোমবার বিকালে নিজ বাড়িতে রিপন কিটনাশক পান করে। স্হানিয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল ভর্তি করে দেয়। চিকিৎসাধীন অবস্হায় ওইরাত সাড়ে দশটার দিকে ডাক্তার শাহানারা তার মৃত্যু ঘোষনা করে।
মঙ্গলবার দুপুরে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেন ডাঃ বাবুল কিশোর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here