যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত আহত এক

0
507

নিজস্ব প্রতিবেদক : যশোর পৃথক সড়ক দুর্ঘটনায় মঙ্গল গাজি (৮০) ও আব্দুর রহিম (৬৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। এসময় মাসুদুর রহমান নামে এক ঠিকাদার গুরুতর আহত হন।
দুর্ঘটনা দুটি ঘটেছে রোববার সকাল সাড়ে ১০টার দিকে এবং বেলা ১১টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কে সেনানিবাসের কাছে শানতলায়ও শানতলা অদুরে।
নিহতরা হলেন মঙ্গল গাজি শহরতলির শানতলা এলাকার দেলবার গাজির ছেলে; আব্দুর রহিম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শুকুর আলীর ছেলে। আহত মাসুদুর রহমান মহেশপুরের মিনহাজুল ইসলামের ছেলে।
নিহত মঙ্গল গাজির ছেলে জালাল হোসেন জানান, তার বাবা রোববার সকালে বাসা থেকে বেরিয়ে সেলুনে শেভ করতে যাচ্ছিলেন। এসময় একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
অপরদিকে মাসুদুর রহমানের চাচাতো ভাই আনারুল জানান, মাসুদুর ও টেইলার্স মাস্টার আব্দুর রহমান দুইজন বাড়ি থেকে মোটরসাইকেল যোগে যশোরে আসছিলেন। যশোর সেনানিবাসের কাছে শানতলায় পৌছুলে বিপরীতমুখি একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুর রহিম,ও মাসুদুর গুরুতর আহত হন । খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই মঙ্গল গাজি ও আব্দুর রহিম মারা গেছেন। আহত মাসুদুর রহমানের অবস্থা খুবই আশঙ্কাজনক। তার ডান চোখ,হাতে ও মাথায় অত্যাধীক আঘাত লেগেছে।’
কোতয়ালী থানার এসআই হাবিবুর রহমান বলেন, ‘সড়ক দুর্ঘটনার খবর শুনে শানতলায় গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে আনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here