যশোরে বান্ধবীসহ কলেজছাত্রকে আটকে চাঁদা আদায়, নারী আটক

0
337

যশোর অফিস : যশোর এমএম কলেজের এক ছাত্রকে বান্ধবীসহ আটকিয়ে চাঁদা আদায় এবং মারপিটের অভিযোগে শিলা খাতুন (৩৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। শিলা শার্শা উপজেলার শালকোনা গ্রামের ফুলসুদ্দিনের মেয়ে। তিনি বর্তমানের যশোর শহরের ৯৭০ ঘোপ জোড়াবাড়ির বিপরীতে ফিরোজ খানের বাড়িতে ভাড়া থাকেন।
বেনাপোল পোর্ট থানাস্থ সাদিপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রেজওয়ান হোসেন আকাশ (২২) কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তিনি এমএম কলেজে লেখাপড়া করেন। আসামি শিলার সাথে আগেই তার পরিচয় হয়। সেই সূত্রে তিনি মাঝেমধ্যে মোবাইল ফোনে কথা বলতেন। তিনি বাড়ি ভাড়ার কথা বললে শিলা প্রস্তাব দেয় বাড়ির ফ্ল্যাটে অন্য একটি রুম ভাড়া দেয়া হবে। তিনি প্রস্তাব দেয়ে বান্ধবী মহাসিনা আক্তারকে (২১) সাথে নিয়ে গত ১২ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে শিলার ফ্ল্যাটে যায়। সেখানে গেলে তাদেরকে আটকে দেয়া হয়। এবং শিলা অজ্ঞাত ২/৩জনকে ডেকে নেয়। তারা তার (আকাশ) কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে না চাইলে হত্যার হুমকি দেয়। তাকে মারপিটও করে। পরে তিনি তার অন্য বন্ধুদের কাছে ফোন দিয়ে ৩৯ হাজার ৬শ টাকা ম্যানেজ করে। যা শিলা খাতুনের বিকাশ নম্বরে দেয়া হয়। পরে পুলিশ সংবাদ পেয়ে ওই ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে এবং শিলাকে আটক করে। কিন্তু বাকিদের আটক করতে পারেনি।
এ বিষয়ে এসআই শহিদুল ইসলাম জানিয়েছেন, আটক শিলাকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে নেয়া হয়েছে। পরে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পলাতক আসামিদের পরিচয় উদ্ধার করতে হবে।