যশোরে বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0
397

নিজস্ব প্রতিবেদক : যশোরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহযোগিতায় শহরের পূর্ব বারান্দীপাড়ার সখিনা বালিকা উচ্চ বিদ্যালয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় সুপ্তি, আম্বিয়া, তাসমিয়া ও ফারহানার নেতৃত্বে চ্যাম্পিয়ন হয় পক্ষ দল। রানার্স আপ হয় ফাহিমা, নদী, প্রান্তি, মৌশির বিপক্ষ দল। প্রতিযোগিতা শেষে বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ জাকির হাসান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা ছবি’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়, মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশনের চেয়ারম্যান জহির ইকবাল নান্নু।
প্রধান অতিথি সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ জাকির হাসান বলেন, “আমাদের দেশের প্রধানমন্ত্রী, স্পিকার এবং বিরোধীদলীয় নেত্রীও নারী। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এখন সময় এসছে সোনার বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখা। সমাজে এখন নারীরা সমানভাবে এগিয়ে চলেছে। তাই তোমাদেরও এগিয়ে যেতে শক্তি সঞ্চয় করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here