যশোরে বিদ্যুৎস্পৃষ্টে ২ ভাই বোনের মর্মান্তিক মৃত্যু

0
167

নিজস্ব প্রতিবেদক : নতুন বাড়ি দেখতে যাওয়াই কাল হলো দুই ভাই-বোনের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে তাদের। আজ শুক্রবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার ৩ নং রায়পুর ইউনিয়নের ভদ্রডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো যশোর জিলা স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র আবু হোসাইন আকাশ (১২) ও তার বোন জান্নাতুল খাতুন সামিয়া (৫)। তাদের পিতা মো. কবীর হোসেন যশোর ক্যান্টনমেন্টের সৈনিক।

কবীর হোসেন পরিবার নিয়ে যশোর শহরের রায়পাড়া তেতুলতলায় বসবাস করেন। বাঘারপাড়ার ভদ্রডাঙ্গা গ্রামে তার বাড়ি। সেখানে একতলা একটি বাড়ি তৈরি করেছেন তিনি। সপরিবারে তা দেখতে যান শুক্রবার। বাড়ির ছাদে উঠে খেলা করছিল দুই ভাই-বোন। এ সময় বাড়ির নিচতলায় করা একটি দোকানের সাইনবোর্ডের ওপরের অংশে হাত লেগে আকাশ বিদ্যুতায়িত হয়। সামিরা ভাইয়ের গায়ে হাত দিলে সেও বিদ্যুতায়িত হয়। ঘটনাস্থলেই তারা লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন। লাশ দুটি মর্গে পাঠানো হয়েছে।
এর আগে গত ৩ আগস্ট বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামে অসাবধানতাবশত গবাদিপশুর ঘাসকাটার মেশিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়।