যশোরে যুবলীগ নেতা টাক মিলনকে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ

0
319

বিশেষ প্রতিনিধি : পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও অস্ত্র, বিস্ফোরক, হত্যাসহ ১২ মামলার আসামি জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে হাজির করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। জামিন আবেদন শুনানি না করে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছে। আটক জাহিদ হোসেন মিলন যশোর শহরের পুরাতন কসবার রুস্তম আলীর ছেলে এবং যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক।
পুলিশ জানায়, যশোরের সিরিজ বোমা হামলা ও কাজীপাড়ার সোহাগ হত্যা মামলার পলাতক আসামি জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলন ঢাকা শাহাজাহাল বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ রোববার রাত সাড়ে ৯টায় গ্রেফতার করে যশোর ডিবি পুলিশের হাতে হস্তান্তর করে। সোমবার তাকে যশোরে আনা হয়। মঙ্গলবার ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে হাজির করা হয়।
পুলিশ আরো জানায়, যশোর- ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহম্মেদর বাড়িসহ একাধিক স্থানে বোমা হামলা মামলা এবং কাজীপাড়া সোহাগ হত্যা মামলার পলাতক আসামি জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলন। এছাড়া তার বিরুদ্ধে হত্যা, বিস্ফোরক, লুটতরাজ, সন্ত্রাসী হামলার পরিকল্পনকাকারী হিসেবে মামলা রয়েছে। সেগুলো হলো, মামলা নম্বর ৪৪ (১৯), মামলা নম্বর ১১০(১৮), মামলা নম্বর ৯৫(১৭), মামলা নম্বর ১১৩ (১৪), মামলা নম্বর ৪৮(১২), মামলা নম্বর ১২২ (০৬), মামলা নম্বর ৬০(০৬). মামলা নম্বর ৩০৩ (০৬), মামলা নম্বর ৩ (০৬), মামলা নম্বর ৩০৫ (০৬), মামলা নম্বর ১৮(০৬), মামলা নম্বর ১১১ (০৫)। গোয়েন্দা পুলিশের ওসি মারুফ আহমেদ জাহিদ হোসেন মিলনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডের আবেদনের কথ্য নিশ্চিত করেছেন।