যশোরে হত্যাকান্ডে যুবলীগ নেতাকে ফাঁসানোর অভিযোগ

0
516

বিশেষ প্রতিনিধি : যশোর শহরের রেলগেট এলাকার যুবক রুবেল হোসেন হত্যাকান্ডের ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মেহবুবুর রহমান ম্যানসেলকে মামলায় জড়ানোর চেষ্টা করা হচ্ছে বলে দাবি করা হয়েছে। সোমবার প্রেসক্লাবে মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ দাবি করেছে যশোর শহর যুবলীগের নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শহর যুব লীগের যুগ্ম আহবায়ক সোলাইমান খান রাহেল। তিনি বলেন, নিহত রুবেলের পরিবারের সদস্যদের প্রভাবিত করে শহর যুবলীগ নেতাকে ফাঁসানোর পাতয়ারা করা হচ্ছে। রুবেল ছুরিকাহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ম্যানসেলের বিরুদ্ধে কোন অভিযোগ করেনি। অথচ রুবেলে পরিবারকে প্রভাবিত করে মৃত্যুর পনের দিন পর সংবাদ সম্মেলনে উদ্দেশ্যেমূলক ম্যানসেলকে জড়িয়ে বক্তব্য দেওয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়েছে, রুবেলের বোন নাজমা খাতুন একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১৫টি মামলা আছে। তাকে ব্যবহার করে যুবলীগ নেতাকে ফাঁসানোর ষড়যন্ত্র চলছে। আমরা চাই হত্যাকান্ডের সঠিক তদন্ত হোক এবং প্রকৃত দোষীরা শাস্তি পাক।সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর যুবলীগের আহবায়ক অশোক বোস, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম, শহর যুবলীগের আহবায়ক মাহমুদ হাসান মিলু প্রমুখ। উল্লেখ্য, গত ২০ এপ্রিল যশোর শহরের রেলগেট এলাকার বাসিন্দা ইজি বাইক চালক রুবেল হোসেন দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন। এ ঘটনায় শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মেহবুবুর রহমান ম্যানসেলকে দায়ী করে ৬ মে প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে করে নিহতের বোন নাজমা খাতুন। মেহবুবুর রহমান ম্যানসেল স্থানীয় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের অনুসারী হিসেবে পরিচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here